• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

কুলিয়ারচরে উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

কুলিয়ারচরে উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

# নিজস্ব প্রতিবেদক #

কুলিয়ারচর উপজেলা প্রশাসনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৯ মার্চ রোববার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহায়তায় উপজেলা প্রশাসনের বাস্তবায়নে করোনা ভাইরাস মোকাবেলায় এ সহায়তা প্রদান করা হয়। উপজেলার উছমানপুর ইউনিয়নে ৭০টি দুস্থ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল ও ৪ কেজি আলু বিতরণ করা হয়।
কুলিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা নির্বাহী অফিসার লুবাইয়াৎ ফেরদৌসী উপস্থিত থেকে ত্রাণ বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছা. খাদিজা আক্তার, উছমানপুর ইউপি দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার মো. রাশেদুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *