• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন |
  • English Version

সাংবাদিক বোরহান উদ্দিনকে হত্যার প্রতিবাদে পাকুন্দিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা

পাকুন্দিয়ায় সাংবাদিক বোরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। - পূর্বকণ্ঠ

সাংবাদিক বোরহান উদ্দিনকে
হত্যার প্রতিবাদে পাকুন্দিয়ায়
মানববন্ধন ও প্রতিবাদ সভা

# নিজস্ব প্রতিবেদক :-

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের সময় বার্তা বাজার অনলাইন ও দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিনিধি সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বেলা ১১টার দিকে পাকুন্দিয়া উপজেলা সাংবাদিক সমাজের উদ্যোগে পরিষদ গেইটের সামনে কিশোরগঞ্জ-ঢাকা সড়কে আধ ঘন্টাব্যাপি এ মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তব্য দেন, যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম. সাঈদুল ইসলাম, ইত্তেফাক সংবাদদাতা তরীকুল হাসান শাহীন, যায়যায়দিন ও বার্তাবাজার অনলাইন প্রতিনিধি হুমায়ূন কবির, আজকের বসুন্ধরা পত্রিকার জেলা প্রতিনিধি আতাউর রহমান সোহাগ, আমার সংবাদ প্রতিনিধি এমএ হান্নান প্রমুখ।
সভায় বক্তারা, সাংবাদিক বোরহান উদ্দিন হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও তার পরিবারের সদস্যদের ক্ষতিপূরণ প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে বোরহান উদ্দিন মোজাক্কির গুলিবিদ্ধ হন। পরে গত শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *