• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভৈরবে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

ভৈরবে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

# মিলাদ হোসেন অপু #

ভৈরবে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেয়া হয়েছে। ২৪ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের চণ্ডিবের পলতাকান্দা এলাকায় নৈশ মৎস্য আড়তে এক ব্যবসায়ী ও শহরের রাণীরবাজার এলাকায় দুই চাউল ব্যবসায়ীকে মোট ৯ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, পৌর শহরের পলতাকান্দা মৎস্য আড়তে নূর ফিস প্রতিষ্ঠানের মালিক কাসেম মিয়াকে জাটকা ইলিশ বিক্রয়ের অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে শহরের রাণীরবাজার এলাকায় বাজার মনিটরিং এর সময় দুইজন চাল ব্যবসায়ী আনোয়ার হোসেন ও শিব্বীর আহম্মেদ হামিদকে মূল্য তালিকা না রাখার অপরাধে ২ হাজার টাকা করে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা বলেন, পলতাকান্দা নৈশ মৎস্য আড়তে অভিযান পরিচালনা করে ৪০ কেজি জাটকা ইলিশ উদ্ধার করা হয়। এসময় ওি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করে জব্দকৃত জাটকা ইলিশ হাজী আসমত আলী বালিকা শিশু পরিবার, দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং মোছাম্মত ফরিদা সাত্তার এতিমখানায় সমহারে বন্টন করে দেয়া হয়। পরে ভৈরব বাজার মনিটরিং এর সময় দুইজন চাল ব্যবসায়ীকে মূল্যতালিকা না রাখার অপরাধে অর্থদণ্ড প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *