• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভৈরবে অটোরিকশা চাপায় প্রাণ গেল শিশুর

ভৈরবে অটোরিকশা চাপায়
প্রাণ গেল শিশুর

# মো. আল আমিন টিটু :-

ভৈরবে ব্যাটারী চালিত অটোরিকশা চাপায় মুরসালিন (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ ২১ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুরে এই ঘটনা ঘটেছে। নিহত মুরসালিন একই ইউনিয়নের আগানগর গ্রামের পাগলা বাড়ির সৌদি প্রবাসী মুছা মিয়ার একমাত্র ছেলে।
জানাগেছে, জগমোহনপুর বাউল বাড়ির সামনের সড়কে নিহত শিশু মুরসালিনকে একটি ব্যাটারী চালিত অটোরিকশা চাপা দিয়ে ঘাতক চালক পালিয়ে যায়। এতে শিশুটি গুরুতর আহত হয়। একই সঙ্গে মুরসালিনের নাকে এবং কান দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। পরে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ প্রসঙ্গে আগানগর ইউনিয়নের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন জানান, নিহত শিশু মুরসালিন তার মায়ের সঙ্গে নানার বাড়িতে থাকতো। তার নানার বাড়ির সামনে আজ দুপুরে শিশু মুরসালিনকে একটি ব্যাটারী চালিত অটোরিকশা চাপা দেয়। এতে শিশুটি রুতর আহত হয়। পরে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সঙ্গে চালককে আটক করতে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *