• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম পাকুন্দিয়ায় ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রচণ্ড রোদে কৃষকরা জমিতে কাজই করতে পারছেন না আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না বলে জানিয়ে দিলেন নাজমুল হাসান সভাপতি ডা. আব্দুল্লাহ-আল-মারুফ সাধারণ সম্পাদক ডা. বুলবুল আহম্মদ ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর নতুন কমিটি গঠন বিদ্যুতের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চোরের মৃত্যু

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু
কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

# মো. আল আমিন টিটু :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট। আজ ৯ জানুয়ারি শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এই দোয়া ও মিলাদ মাহফিল করে তারা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার মো. কবিরুল ইসলাম। এছাড়াও আলোচনা সভায় বক্তব্য দেন, জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট উপজেলা শাখার সাধারণ সম্পাদক আল আমিন আহম্মেদ, শিক্ষক নেতা বায়েজিদ মিয়া ও মুনিরুজ্জামান।
এর আগে আলোচনা সভার শুরুতেই শিক্ষক নেতারা তাদের বক্তব্যে বলেন, ২০১৩ সালের ৯ জানুয়ারি মহাসমাবেশের মাধ্যমে দেশের ২৬ হাজার ১৯৩টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়কে সরকারি ঘোষণা এবং বিদ্যালয়ের ১০ লাখ ৪ হাজার ৭৭২ জন শিক্ষকের চাকুরী জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় বক্তারা আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ও মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের আমরা প্রতিশ্রুতিবদ্ধ। তাই শিক্ষকদের কর্মক্ষেত্রে বিচার-বিশ্লেষণ করে জাতীয়করণকৃত শিক্ষকদের সমস্যা সমাধান, পদোন্নতি ও টাইমস্কেল জটিলতা নিরসনে সরকারের কর্ণধার হিসেবে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *