• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন |
  • English Version

ইয়াছির মিয়া বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক নির্বাচিত

ইয়াছির মিয়া বাংলাদেশ উপজেলা
পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন
ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক নির্বাচিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের কৃতি সন্তান ইলহাম গ্রুপের চেয়ারম্যান ও কুলিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গত ১ জানুয়ারি শুক্রবার বাদ জুম্মা ঢাকা ফাস্টওয়ে হলরুমে বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন ঢাকা বিভাগের কমিটি গঠন উপলক্ষে ঢাকা বিভাগের নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানগণের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে ঢাকা বিভাগের মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম’কে সভাপতি এবং কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন ঢাকা বিভাগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছির মিয়া সাংবাদিকদের সাথে এক প্রতিক্রিয়া প্রকাশ করে বলেন, বর্তমান সরকারের মাধ্যমে দেশে যে উন্নয়নের জোয়ার বইছে সে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অত্র সংগঠনের নির্বাচিত কমিটির সভাপতি ও সকল সদস্যবৃন্দের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা ও উপজেলা পরিষদের উন্নয়নমুলক কাজ গুলো সুষ্ঠুভাবে বাস্তবায়ন করাই হবে মূল লক্ষ্য। এ সময় ভৈরব-কুলিয়ারচর উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন’কে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, কয়েক দিনের মধ্যেই অত্র সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *