• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

পাকুন্দিয়ায় ড্রাগ লাইসেন্স, ধূমপান ও মাস্ক ব্যবহার না করায় অর্থদণ্ড

পাকুন্দিয়ায় ড্রাগ লাইসেন্স, ধূমপান
ও মাস্ক ব্যবহার না করায় অর্থদণ্ড

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ড্রাগ লাইসেন্স না থাকার অপরাধে চার ফার্মেসী মালিককে ১৫ হাজার টাকা ও প্রকাশ্যে ধূমপানের অপরাধে একজনকে দুইশত টাকা এবং মাস্ক ব্যবহার না করায় সাতজনকে এক হাজার ৭০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ ২৩ ডিসেম্বর বুধবার দুপুরে পৌরসদর বাজারের থানা সংলগ্ন মোড়ে পথচারী ও বিভিন্ন ফার্মেসীতে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমান।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযান চলাকালে ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ২৭ ধারায় ইথুন ফার্মেসীর মালিক মুশিকুল আলমকে ৫ হাজার টাকা, মাইশা মেডিসিন কর্নারের মালিক তরিকুল ইসলাম তপুকে ৫ হাজার টাকা, শেফা মেডিসিনের মালিক তপুকে ৪ হাজার টাকা ও তুর্য্য ফার্মেসীর মালিক তোফায়েল আহামেদকে এক হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রন আইন ২০০৫এর ৪ (২) ধারায় একজনকে দুইশত টাকা এবং মাস্ক ব্যবহার না করায় দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬ ধারায় ৭ জনকে এক হাজার ৭০ টাকা জরিমানা করা হয়েছে।
এ সময় ঔষধ প্রশাসন কিশোরগঞ্জ জেলার সহকারী পরিচালক মো. নূরুল আলম, উপজেলা ভূমি অফিসের নাজির মো. শাহ আলম ও পাকুন্দিয়া থানার পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *