• শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা

ভৈরবে অটো চালকের হাত পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার॥ পরিবারের দাবি বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

ভৈরবে অটো চালকের হাত পা
ও মুখ বাঁধা লাশ উদ্ধার, পরিবারের
দাবি বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবের শিমুলকান্দি ইউনিয়নের মধ্যেরচর গ্রাম থেকে সুজন মিয়া (৩৮) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের হাত, পা ও মুখ বাঁধা ছিলো। আজ রোববার দুপুরে স্থানীয় খবরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের একটি দল ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।
নিহত সুজন ওই ইউনিয়নের কান্দিপাড়া গ্রামের সাদির মিয়ার ছেলে। পরিবারের দাবি, সুজনকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। খুনিদের গ্রেফতারে পুলিশ মাঠে কাজ করছে বলে জানায় পুলিশ।
নিহতের স্ত্রী ঝর্ণা বেগম অভিযোগ করেন, আজ ভোরে মোবাইল ফোনে তার স্বামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় খুনিরা। পরে হাত, পা ও মুখ বেঁধে তার স্বামীকে হত্যা করে মৃতদেহ সড়কের পাশে ফেলে যায়।
তিনি আরও জানান, গত কোরবানির ঈদে মাংস বিতরণকে কেন্দ্র করে কান্দিপাড়া গ্রামে শাহআলম নামে এক ব্যক্তি খুন হন। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষরা তার স্বামীকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে খুন করেছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্তসহ বিচার দাবী করেন।
এ বিষয়ে ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ান দীপু জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে এ ঘটনা ঘটেছে, তা তদন্ত করা হচ্ছে। খুনিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *