• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয় আজিমউদ্দিন আলো ফুটবল একাডেমি

একাডেমি কাপ ফুটবলে
চ্যাম্পিয় আজিমউদ্দিন
আলো ফুটবল একাডেমি

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে অনুর্ধ ৮ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টে শিরোপা জিতে চ্যাম্পিয়ন হয়েছে আজিমউদ্দিন আলো ফুটবল একাডেমি। আজ ১০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে জেলা শহরের সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি সংসদকে টাইব্রেকারে ৩-৪ গোলে হারিয়েছে তারা। ম্যাচটি নির্ধারিত সময়ে গোলশূণ্য ড্র হলে খেলা টাইব্রেকারে গড়ায়। ম্যাচশেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন মিয়া ভাই ফাউন্ডেশনের সভাপতি মিয়া ভাই, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি একেএম ফারুক এবং শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি সংসদের উপদেষ্টা সৈয়দ আফাকুল ইসলাম নাটু।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর অধীনে এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস। ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড় হয়েছে আজিমউদ্দিন আলো ফুটবল একাডেমির গোলকিপার তৌসিফ। টুর্নামেন্ট সেরা হয়েছে একই দলের মাহফুজ। টুর্নামেন্টে কিশোরগঞ্জ জেলার আটটি একাডেমি অংশ নেয়। এখান থেকে বাছাইকৃত ৩০ জন খেলোয়াড়কে মাসব্যাপী প্রশিক্ষণের আয়োজনের কথা জানান কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন। এছাড়া প্রশিক্ষণ থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে ১৫ বছর মেয়াদী পরিকল্পনার কথা জানান মিয়া ভাই। আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলো কিশোরগঞ্জ জেলা প্রশাসন, জেলা ফুটবল এসোসিয়েশন এবং মিয়া ভাই ফাউন্ডেশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *