• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতী অব্যাহত

কুলিয়ারচরে কালেক্টরেট
কর্মচারীদের কর্মবিরতী অব্যাহত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর শাখার কর্মচারীদের (গ্রেড ১১-১৬) পদবী পরিবর্তনসহ গ্রেড উন্নীত করণের দাবিতে ১৫ নভেম্বর রোববার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ১৫ দিন ব্যাপী পূর্ণ দিবস কর্মবিরতি পালন কর্মসূচি অব্যাহত রয়েছে।
১৬ নভেম্বর সোমবার সকাল ৯টা থেকে উপজেলা কার্যালয়ের সামনে ও সহকারী কমিশনার (ভূমি) অফিসের সামনে ব্যানার টানিয়ে এ কর্মবিরতি পালন করা হয়। কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত কর্মচারীগণ এক যোগে সারাদেশে এই কর্ম বিরতি পালন করছে।
কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসের সি.এ কাম উচ্চমান সহকারী মো. ফজলুর রহমান পটল, সাঁটমুদ্রাক্ষারিক কাম কম্পিউটার অপারেটর মো. আরমান হোসেন, একাউন্টেন্ট ক্লার্ক ইমরান হোসেন, সহকারী কমিশনার (ভূমি) অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ইসমাইল হোসেন, আবুল কাশেম, মিনহাজ উদ্দিন ১৫-১৯, ২২-২৬, ২৯-৩০ নভেম্বর ২০২০ খ্রি. পর্যন্ত সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একযোগে কর্মবিরতি পালন করবেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসের সি.এ কাম উচ্চমান সহকারী মো. ফজলুর রহমান পটল জানান, সরকার যদি অতিসত্ত্বর তাদের দাবি পূরণ না করে তবে কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় সামনে আরও কঠোর কর্মসূচির ডাক দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *