• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম পাকুন্দিয়ায় ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রচণ্ড রোদে কৃষকরা জমিতে কাজই করতে পারছেন না আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না বলে জানিয়ে দিলেন নাজমুল হাসান সভাপতি ডা. আব্দুল্লাহ-আল-মারুফ সাধারণ সম্পাদক ডা. বুলবুল আহম্মদ ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর নতুন কমিটি গঠন

ভৈরব নৈশ মৎস্য আড়ত নির্বাচনে সভাপতি হাজী জয়নাল সাধারণ সম্পাদক মোবারক বিজয়ী

ভৈরব নৈশ মৎস্য আড়ত নির্বাচনে
সভাপতি হাজী জয়নাল
সাধারণ সম্পাদক মোবারক বিজয়ী

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব নৈশ মৎস্য আড়ত ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচনে সভাপতি পদে হাজী জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক পদে মোবারক হোসেন ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছে। ২৫ অক্টোরব সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভৈরব নৈশ মৎস্য আড়ত ব্যবসায়ী সমবায় সমিতির কার্যালয়ে নির্বাচনী ভোট গ্রহণের কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ জন জয়লাভ করেন।
নির্বাচন সূত্রে জানা যায়, ভৈরব নৈশ মৎস্য আড়ত ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচনে সভাপতি পদে হাজী জয়নাল আবেদীন প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাজী আহম্মদ মিয়ার চেয়ে ১৬ ভোট বেশি ও সাধারণ সম্পাদক পদে মোবারক হোসেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী বড় মিয়ার চেয়ে ১৭ ভোট বেশি এবং সহ-সভাপতি পদে অনোয়ার হোসেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু তাহের মিয়া থেকে ২৭ ভোট বেশি পেয়ে জয়লাভ করেন। এ ছাড়াও পরিচালনা পরিষদের সদস্য পদে ৯ জন প্রার্থী জয়ী হন। তারা হলেন, ফয়সাল মোল্লা, শেহজাদ হাসান নাঈম, মহরম আলী, ওমর ফারুক, মাসুদ মিয়া, প্রদীপ চন্দ্র দাস, সাচ্চু মিয়া, সেলিম মিয়া ও আবু হানিফ মিয়া নির্বাচিত হয়েছে। নির্বাচন পরিচালনা করেন নির্বাচন কমিটির সভাপতি জজ মিয়া, নির্বাচন তত্ত্বাবধানে ছিলেন ভৈরব উপজেলা সমবায় অফিসার মো. জাকির হোসেন। নির্বাচনে ৪টি পদের বিপরীতে দু’টি প্যানেলে ১২ জন করে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
এ বিষয়ে ভৈরব উপজেলা সমবায় অফিসার মো. জাকির হোসেন জানা, প্রশাসনিক নিয়ম অনুযায়ী শান্তিপূর্ণ ভাবে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচনী ভোট গ্রহণ চলে। অবশেষে সুন্দর ও সুষ্ঠুভাবে ভোট গণনার মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। তিনি আরো বলেন ভৈরব নৈশ মৎস্য আড়ত ব্যবসায়ী সমবায় সমিতিতে ভোটার সংখ্যা ১৭৬ জন। তাদের মধ্য থেকে মোট ১৬৮ জন ভোটার ভোট দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *