• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

ভৈরবে র‍্যাবের হাতে দুই বিদেশি নাগরিক গ্রেফতার।

ভৈরবে র‍্যাবের হাতে দুই
বিদেশি নাগরিক গ্রেফতার।

# মো. আফসার হোসেন তূর্জা :-

অবৈধভাবে বাংলাদেশে বসবাসের অভিযোগে লাইবেরিয়ান নাগরিক দারুস নাইউমাহ স্নাইডার (২৬) ও নাইজেরিয়ান নাগরিক সুকামি অকারসিমিলিসি(২৮) নামে দুইজন বিদেশি নাগরিককে গ্রেফতার করেছে র‌্যাব। ২২ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার সময় কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড় এলাকা হতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি টহল টিম তাদের গ্রেফতার করে।
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প জানায়, তাদের একটি টহল টিম ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড় এলাকায় দুইজন বিদেশী নাগরিককে অবস্থান করতে দেখে। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান।
সংবাদ পেয়ে কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন ঘটনাস্থলে উপস্থিত হয়ে টহল টিমের সহায়তায় দুই বিদেশি নাগরিক দারুস নাইউমাহ স্নাইডার ও সুকামি অকারসিমিলিসি কে আটক করেন। আটককৃত বিদেশী নাগরিক দুইজনের পরিচয় জিজ্ঞাসা করলে একজন লাইবেরিয়ান ও একজন নাইজেরিয়ান নাগরিক বলে জানায়। তাদের কাছে বাংলাদেশে অবস্থানের বৈধ কাগজ পত্র দেখতে চাওয়া হলে তারা বাংলাদেশের কোনো বৈধ ভিসা, পাসপোর্ট ও ওয়ার্ক পারমিট দেখাতে পারেননি। এছাড়া তারা লাইবেরিয়ান ও নাইজেরিয়ান নাগরিকতার কোন পরিচয়পত্র ও দেখাতে পারেননি ।
তাই তাদের বিরুদ্ধে বিদেশী নাগরিক সম্পর্কিত আইন ১৯৪৬ এর ৯ ধারার বিধান লঙ্ঘন করায় একই আইনের ১৪ ধারায় শাস্তি যোগ্য ধর্তব্য অপরাধ করায় তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *