• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, গ্রামের গ্রাহকেরা দিনে পাঁচ ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছে না পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা কামাল ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত এবার পাগলা মসজিদের ১০টি দানবাক্সে পাওয়া গেছে ২৭ বস্তা টাকা স্বাধীন দেশের প্রথম জাতীয় পতাকার রূপকার শিবনায়ণ দাস চির বিদায় নিয়েছেন কুলিয়ারচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত কুলিয়ারচরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কিশোরগঞ্জে বাস চাপায় মামা-ভাগনের মৃত্যু যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৩য় পর্ব) : সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসনপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

কুলিয়ারচরে খালে অবৈধ বাঁধ দেওয়ায় ৫ জনকে ১৮ হাজার টাকা অর্থদণ্ড

কুলিয়ারচরে খালে অবৈধ বাঁধ দেওয়ায়
৫ জনকে ১৮ হাজার টাকা অর্থদণ্ড

# মুহাম্মদ কাইসার হামিদ :-

ইলিশ সংরক্ষণ অভিযান- ২০২০ এর অংশ হিসেবে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে একটি খালে অবৈধ বাঁধ দেয়ার অপরাধে ৫ জনকে ১৮ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী।
২১ অক্টোবর বুধবার বেলা ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত উপজেলা মৎস্য দপ্তর এর উদ্যোগে কুলিয়ারচর থানা পুলিশের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালতের আওতায় উপজেলার পাচাটিয়া বিল সংলগ্ন গণকখালী খালে অবৈধভাবে বাঁধ দেয়ার অপরাধে ৫ জনকে মোট ১৮ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। এছাড়া খালে দুটি অবৈধ বাঁধ ও ১৫টি খরাজাল উচ্ছেদ করা হয়। এ সময় ৩টি খরাজাল জব্দ করে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়।
ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কুলিয়ারচর থানার এস আই কাজী রকিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *