• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন |
  • English Version

কুলিয়ারচর বিএনপি’র উদ্যোগে শরীফুল আলমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

কুলিয়ারচর বিএনপি’র উদ্যোগে
শরীফুল আলমের রোগমুক্তি
কামনায় দোয়া মাহফিল

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মো. শরীফুল আলম সিআইপি’র আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৭ অক্টোবর শনিবার বাদ আছর উপজেলার পৌর এলাকার বেতিয়ারকান্দি গ্রামে শরীফুল আলমের নিজ বাড়িতে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কুলিয়ারচর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মশিউর রহমান।
এ সময় দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল মিল্লাত, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শাহ্ আলম, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন খাঁন শাজাহান, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ শাহ্ আলম (সাংবাদিক), ফারুকুল ইসলাম ফারুক, রামদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বেনজির আহমেদ, উছমানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আশাদ মিয়া, সালুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি একেএম ফরিদ উদ্দিন খান, সাধারণ সম্পাদক আমিরচাঁন (ডিলার), গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক কারী মাসুদ, ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. ছালাহ উদ্দিন মুর্শেদ নিজামি বাবুল, সাধারণ সম্পাদক আলা উদ্দিন, উপজেলা যুবদলের আহবায়ক আজহার উদ্দিন লিটন, যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম আলী, পৌর যুবদলের আহবায়ক মাসুদ রানা, যুগ্ম-আহবায়ক মো. কামরুল ইসলাম মুছা, দেলোয়ার হোসেন ও আলী আশ্রাফ সুমন প্রমুখ।
দোয়া মাহফিলে মো. শরীফুল আলমের আশু রোগ মুক্তি কামনায় এবং বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে একই সঙ্গে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দলীয় নেতা কর্মীদের সূত্রে জানা যায়, মো. শরীফুল আলম কোভিড-১৯ করোনায় আক্রান্ত হওয়ায় তার পরিবারের সদস্যদের পক্ষ থেকে এই নেতার জন্য দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *