• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, গ্রামের গ্রাহকেরা দিনে পাঁচ ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছে না পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা কামাল ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত এবার পাগলা মসজিদের ১০টি দানবাক্সে পাওয়া গেছে ২৭ বস্তা টাকা স্বাধীন দেশের প্রথম জাতীয় পতাকার রূপকার শিবনায়ণ দাস চির বিদায় নিয়েছেন কুলিয়ারচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত কুলিয়ারচরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কিশোরগঞ্জে বাস চাপায় মামা-ভাগনের মৃত্যু যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৩য় পর্ব) : সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসনপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

হোসেনপুরে নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে দোষীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

হোসেনপুরে নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে
দোষীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

# হোসেনপুর প্রতিনিধি :-

সারাদেশে নারী ও শিশু ধর্ষণ-হত্যার প্রতিবাদে দোষীদের দ্রুত বিচারের দাবিতে কিশোরগঞ্জের হোসেনপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
১৩ অক্টোবর মঙ্গলবার সকালে হোসেনপুর উপজেলা পরিষদ চত্বরের সামনের সড়কে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ মহিলা পরিষদ, হোসেনপুর উপজেলা শাখা। এতে সংগঠনের সদস্যরা ছাড়াও নানা শ্রেণি পেশার নারী-পুরুষ অংশ নেন।
উপজেলা মহিলা পরিষদের সভাপতি বেগম জিন্নাত আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গীতা রানী ঘোষের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, হোসেনপুর পৌরসভার মেয়র মো. আব্দুল কাইয়ুম খোকন, উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান মোবারেজ, সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির সাধারণ সম্পাদক ও হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার, কিশোরগঞ্জ জেলা মহিলা পরিষদ সাধারণ সম্পাদক আতিয়া হোসেন, লিগ্যাল এইড সম্পাদক অ্যাডভোকেট হামিদা বেগম, অর্থ সম্পাদক হাসিনা হায়দার চামেলী, উপজেলা মহিলা পরিষদ সাংগঠনিক সম্পাদক বদরুন্নাহার লায়লা, লিগ্যাল এইড সম্পাদক বীথি রানী মোদক, উপজেলা শ্রমিক লীগ সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোহাম্মদ আল আমিন অপু, নারী নেত্রী কানিজ ফাতেমা জেসমিন, রত্না বেগম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *