• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরব শহর পরিচ্ছন্ন করতে ৮নং ওয়ার্ডের মাধ্যমে পরিচ্ছন্ন কাজের উদ্বোধন

ভৈরব শহর পরিচ্ছন্ন করতে ৮নং ওয়ার্ডের
মাধ্যমে পরিচ্ছন্ন কাজের উদ্বোধন

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব পৌরসভার ৮নং ওয়ার্ডের ময়লার ভাগার অপসারণ কার্যক্রমের উদ্বোধন করলেন ভৈরব পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধ অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ। আজ ১৩ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টায় বঙ্গবন্ধু সরণি এলাকার এমজিএসপির বরাদ্ধকৃত নতুন এক্সেভেটর দিয়ে এই কাজের উদ্বোধন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান প্রকৌশলী বাদশা আলমগীর, সহকারী প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক আরমান উল্লাহ প্রমুখ।
এ বিষয়ে ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ বলেন, পৌর শহরকে পরিচ্ছন্ন করতে প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরদেরকে এগিয়ে আসতে হবে। ভৈরবে প্রতিটি ওয়ার্ডে বড় বড় ময়লার ভাগার রয়েছে। এলাকাবাসী যেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলে শহরকে দূষিত না করে পরিচ্ছন্ন কর্মীদের হাতে ময়লা তুলে দিতে হবে। তাহলে ভৈরবকে একটি পরিচ্ছন্ন নগর হিসেবে গড়ে তোলা সম্ভব হবে। এ সময় তিনি আরো বলেন, পৌর ৮নং ওয়ার্ডকে পরিচ্ছন্ন করতে এমজিএসপি থেকে পাওয়া বরাদ্ধকৃত এক্সেভেটর দিয়ে ময়লা পরিস্কারের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে এবং খুব দ্রুত প্রতিটি ওয়ার্ডেই এই কার্যক্রম পরিচালনা করা হবে। এ সময় তিনি এলাকাবাসীর প্রতি অনুরোধ জানান, ময়লা আবর্জনা যেখানে সেখানে না ফেলে এ সংক্রান্ত বিষয়ের জন্য উক্ত ওয়ার্ডের কাউন্সিলরকে অবগত করতে হবে। আমাদের সচেতনতায় ভৈরব শহরকে পরিচ্ছন্ন রাখা সম্ভব হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *