• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

পাকুন্দিয়ায় এসএস পাইপ দিয়ে পিটিয়ে স্বামী-স্ত্রীকে জখম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সেলিনা হাসপাতালে চিকিৎসাধীন। - পূর্বকণ্ঠ

পাকুন্দিয়ায় এসএস পাইপ দিয়ে
পিটিয়ে স্বামী-স্ত্রীকে জখম

# নিজস্ব প্রতিবেদক :-

পূর্ব শত্রুতার জেরে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় হানিফ মীর ও তার স্ত্রী সেলিনাকে এসএস পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গত ৯ সেপ্টেম্বর শুক্রবার পৌরসভার টান লক্ষীয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ ১২ সেপ্টেম্বর সোমবার বিকেলে চারজনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আহত হানিফ মীর। হানিফ মীরের বাড়ি পাকুন্দিয়া পৌরসভার টান লক্ষীয়া গ্রামে। গুরুতর আহত স্ত্রী সেলিনা বর্তমানে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন। হানিফ মীর পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
অভিযুক্তরা হলেন, পাকুন্দিয়া পৌর এলাকার টান লক্ষ্মীয়া গ্রামের মৃত সোহরাব উদ্দিনের পুত্র রতন ও রফিকুল ইসলাম এবং রতন মিয়ার পুত্র রনি ও রফিকুল ইসলামের পুত্র রবিন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন হানিফ মীরের বাড়িতে গিয়ে তার স্ত্রী সেলিনাকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। সেলিনা এর প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে তার ওপর সশস্ত্র হামলা চালায় তারা। এ সময় রফিকুল ইসলামের হুকুমে রতন দুই হাত লম্বা একটি এসএস পাইপ দিয়ে সেলিনার নাকে-মুখে আঘাত করতে থাকে। এতে সেলিনা গুরুতর রক্তাক্ত জখম হয় এবং তার ঠোঁট কেটে নিচের পাটির দাঁত ভেঙ্গে যায়। তার ডাকচিৎকারে স্বামী হানিফ মীর এগিয়ে এলে রবিন মিয়া তাকেও এলোপাথারী পিটিয়ে ফুলা-নীলা জখম করে। এ সময় রতন সেলিনাকে টেনে-হেঁচড়ে বিবস্ত্র করে শ্লীলতাহানি ঘটায়। পাশে থাকা রনি সেলিনার গলা থেকে একভরি ওজনের একটি স্বর্ণের চেইন নিয়ে যায়। তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে হানিফ ও সেলিনাকে উদ্ধার করে পাকুন্দিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেলিনার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তিনদিন চিকিৎসা শেষে পুনরায় সেলিনাকে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।
আহত হানিফ মীর বলেন, অভিযুক্তরা সম্পর্কে আমার চাচাত ভাই ও ভাতিজা। রতন ও রনি খারাপ প্রকৃতির লোক। তারা এলাকার চিহ্নিত নেশাখোর। চুরি, ছিনতাই করা তাদের একমাত্র পেশা। আমি এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
পাকুন্দিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *