• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

কুলিয়ারচরে একদিনে অজ্ঞাত ১ ব্যক্তির গলিত ও ১ শিশুর মৃতদেহসহ ৬ মাসে ১১ জনের মৃতদেহ উদ্ধার

কুলিয়ারচরে একদিনে অজ্ঞাত
১ ব্যক্তির গলিত ও ১ শিশুর মৃতদেহসহ
৬ মাসে ১১ জনের মৃতদেহ উদ্ধার

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে একদিনে অজ্ঞাত ১ ব্যক্তির গলিত লাশ ও ১ শিশুর মৃতদেহসহ ৬ মাসে ১১ জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
১ অক্টোবর বৃহস্পতিবার বিকালে উপজেলার সালুয়া ইউনিয়নের ভিটিগাঁও পাকা রাস্তার পাশে জলাশয় থেকে অজ্ঞাত নামা এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
উপজেলার সালুয়া ইউনিয়নের মধ্য সালুয়া গ্রামের মনির মিয়া দাবী করেন, ওই গলিত লাশ তার ছেলে অটোচালক মো. হাকিম মিয়ার। হাকিম মিয়া (১৬) গত দুই সপ্তাহ আগে অটোরিকশাসহ নিখোঁজ হয়। এ ঘটনায় হাকিম মিয়ার বাবা বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী করেছিলেন।
থানার এসআই মো. নয়ন মিয়া জানান, সংবাদ পেয়ে বৃহস্পতিবার বিকাল ৫টার পর লাশটি জলাশয়ের কচুরীপানার নীচ থেকে উদ্ধার করা হয়েছে। পানিতে পঁচে সম্পূর্ণ গলে যাওয়ায় লাশটি কিশোর নাকি যুবক বুঝা যায়নি। তবে ডিএনএ টেষ্ট ছাড়া লাশটি সনাক্ত করা সম্ভব নয়।
অপরদিকে একই দিনে উপজেলার ফরিদপুর ইউনিয়নের নলবাইদ পূর্বপাড়া থেকে তামিম (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তামিম নলবাইদ পূর্বপাড়া গ্রামের সেলিম মিয়ার ছেলে। তামিমকে গত ৩০ সেপ্টেম্বর বুূধবার সকাল থেকে খ্ুঁজাখুঁজি করে কোথাও না পেয়ে মাইকিং করে স্বজনরা। পরদিন ১ অক্টোবর বৃহস্পতিবার বিকালে তামিমের লাশ পার্শ্ববর্তী নদী থেকে উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানার এসআই মো. এমদাদুল হক জানান, শিশুটি কিভাবে মারা গেছে তা জানা যায়নি। তবে কেউ কোন অভিযোগ করেনি। পরিবারের পক্ষ থেকে লাশটি দাফন করা হয়েছে ।
২৭ সেপ্টেম্বর রোববার সকাল ১০টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামে সহপাঠি রুহুল আমিন ওরুফে রুহেল এর হাতে ইমন (১৬) নামে এক কিশোর খুন হয়। নিহত ইমন ওই গ্রামের পাদুকা ব্যবসায়ী ইব্রাহীম মিয়ার ছেলে।
২৬ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় ৭০ বছর বয়সী এক অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। ওই বৃদ্ধ ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর দ্বাড়িয়াকান্দি ব্রিজ সংলগ্ন রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে এলাকাবাসী কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
২২ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ২টার দিকে খাবার খেয়ে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার একদিন পর গত ২৩ সেপ্টেম্বর মো. সোহেল খন্দকার ওরুফে বদন (৩৫) নামে এক অটোরিকশা চালকের লাশ পার্শ্ববর্তী ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়ন থেকে উদ্ধার করে পুলিশ।
৪ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের কাটাখালী সুইস গেট এলাকার উত্তর পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।
২৯ আগস্ট শনিবার পাওনা ৩০ টাকার জন্য সহপাঠীদের হাতে মো. হযরত আলী (২৮) নামে এক অটো চালক খুন হয়। কুলিয়ারচর থানা পুলিশ ওই নিহত অটো চালকের লাশ উদ্ধার করে।
৩ আগস্ট সোমবার সকাল ৬টার দিকে উপজেলার কান্দিগ্রাম পূর্বপাড়ায় সন্তানের বৃত্তির টাকা দিয়ে জুয়া খেলতে স্বামী স্বপন মিয়া (৩৮) কে বাঁধা দেওয়ায় মোছা. রেখা আক্তার (৩৩) নামে এক গৃহবধূ স্বামী কর্তৃক খুন হয়।
১০ জুলাই শুক্রবার উপজেলার ছয়সূতী ইউনিয়নের হাপানিয়া গ্রামের কেরামত আলীর স্ত্রী স্মৃতি আক্তার নামে এক গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে খুন করার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।
১১ মে সোমবার সকাল ১০টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের নলবাইদ মধ্যপাড়া গ্রামের ব্রহ্মপুত্র নদের পাড় থেকে এক নবজাতকের ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।
২৮ মার্চ শনিবার সন্ধ্যায় একই ইউনিয়নের কাটাখালী এলাকায় সুইস গেট সংলগ্ন ব্রহ্মপুত্র নদের পাড় ফরিদপুর গ্রামের নির্জন জঙ্গল থেকে আরও একটি নবজাতকের মরদেহ উদ্ধার করে কুলিয়ারচর থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *