• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

পাকুন্দিয়ায় শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন

পাকুন্দিয়ায় কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হচ্ছে। - পূর্বকণ্ঠ

পাকুন্দিয়ায় শেখ হাসিনার
৭৪তম জন্মদিন পালন

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ সাবেক কোষাধ্যক্ষ মো. বোরহান উদ্দিনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয়।
হাজী জাফর আলী কলেজের প্রভাষক ও ইত্তেফাক সংবাদদাতা তরীকুল হাসান শাহীনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগ সাবেক কোষাধ্যক্ষ, জেলা কৃষকলীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. বোরহান উদ্দিন।
এ সময় অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য আবুল কাশেম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কালেরকণ্ঠ প্রতিনিধি আছাদুজ্জামান খন্দকার, যুগ্ম-সাধারণ সম্পাদক ও আরটিভির জেলা প্রতিনিধি অ্যাডভোকেট তানভীর হায়দার, আমাদের সময় প্রতিনিধি মুঞ্জুরুল হক মুঞ্জু, সংবাদের প্রতিনিধি রাজন সরকার, নয়াদিগন্ত প্রতিনিধি ক.ম. মুহিবুল্লাহ বচ্চন, খবর প্রতিনিধি দিলিপ রবিদাস, মানবজমিন প্রতিনিধি সাখাওয়াত হোসেন হৃদয় প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীঘার্য়ূ কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের সহকারী ইমাম হাফেজ নূরুল ইসলাম।
আলোচনা সভায় মো. বোরহান উদ্দিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক। তিনি এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাচ্ছেন। করোনাভাইরাস মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপ গুলো আন্তর্জাতিক অঙ্গণে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। এ সময় তিনি মহান আল্লাহ তায়ালার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সুস্থ্যতা ও দীর্ঘায়ূ প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *