• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল

কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোর খুন

কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে
কেন্দ্র করে এক কিশোর খুন

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমন (১৬) নামে এক কিশোর খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ ২৭ সেপ্টেম্বর রোববার সকাল ১০টার দিকে উপজেলার বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামে। নিহত ইমন ওই গ্রামের পাদুকা ব্যবসায়ী ইব্রাহীম মিয়ার ছেলে।
নিহত ইমনের মা সাহানা (৩৫), চাচা মিজান (৩০) ও জুয়েল (২২) এবং মামা শাহ আলম (৪০) জানান, রোববার সকাল ১০টার দিকে বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামের মিজানের মুদির দোকানের সামনে ওই গ্রামের মজিবুর রহমানের ছেলে রুহুল আমীন উরুফে রুহেল (১৮) এর সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটা-কাটির এক পর্যায়ে রুহুল আমীন উরুফে রুহেল একটি বাশের লাটি দিয়ে ইমনের মাথায় আঘাত করার সাথে সাথে ইমন মাটিতে ঢলে পড়ে। স্থানীয়রা রক্তাক্ত আহত অবস্থায় ইমনকে উদ্ধার করে বেলা ১১টা ২০মিনিটে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পৌঁছলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. ওমর খসরুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইমনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ একেএম সুলতান মাহমুদের সাথে যোগাযোগ করা হলে খুন হওয়ার সত্যতা স্বীকার করে তিনি বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে মামলা নেওয়া হবে। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *