• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে প্রতিবন্ধি ভাইয়ের বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ

কুলিয়ারচরে প্রতিবন্ধি ভাইয়ের
বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রতিবন্ধি বড় ভাইয়ের বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে প্রতিবন্ধি দৌলত ভূইয়া। ঘটনাটি ঘটেছে গত ১৯ সেপ্টেম্বর শবিবার সকাল ৯টার দিকে উপজেলার উত্তর সালুয়া গ্রামে।
অভিযোগ সূত্রে জানা যায়, ওই দিন সকাল ৯টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্বপরিকল্পিতভাবে উপজেলার উত্তর সালুয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে হুমায়ুন কবির কদর (৪৮) দলবলসহ দেশীয় অস্ত্রাদী নিয়ে তার বড়ভাই প্রতিবন্ধী মো. দৌলত ভূইয়ার (৬৮) বাড়িতে হামলা করে বসতঘর ভাংচুর ও লুটপাট করে।
এ ঘটনায় মো. দৌলত ভূইয়া ওই দিন দুপুরে স্থানীয় সালুয়া ইউনিয়ন বিট অফিসার এস আই মো. নয়ন মিয়ার নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগ পেয়ে প্রথমে সালুয়া ইউনিয়ন বিট এর সহকারী বিট অফিসার এএসআই নাসিম বিষয়টি তদন্ত করেন। পরে বিট অফিসার এসআই মো. নয়ন মিয়া বিষয়টি তদন্ত করেন।
এ ব্যাপারে সহকারী বিট অফিসার এএসআই নাছিমের সাথে যোগাযোগ করা হলে প্রতিবন্ধি দৌলত ভূইয়ার বসত ঘর ভাংচুর হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তবে বিষয়টি মীমাংসার জন্য এলাকার মানুষ চেষ্টা চালাচ্ছে।
বিট অফিসার এসআই মো. নয়ন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দৌলত ভূইয়া ও তার স্ত্রী দুজনেই প্রতিবন্ধি। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দৌলত ভূইয়ার বসত ঘর ভাংচুর হয়েছে। বিষয়টি আপোষ মীমাংসা করে দেওয়ার আশ্বাস দিয়ে গ্রামের কিছু নেতা কর্মী তার নিকট থেকে সময় নিয়েছে। যেহেতু বিষয়টি পারিবারিক সমস্যা তাই নেতাকর্মীদের সময় দেওয়া হয়েছে। মীমাংসা না করতে পারলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *