• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

প্রবীণ সাংবাদিক বীরেন্দ্র মাস্টারের রোগমুক্তি কামনা

প্রবীণ সাংবাদিক বীরেন্দ্র
মাস্টারের রোগমুক্তি কামনা

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কাপাসাটিয়া গ্রামের কৃতি সন্তান দৈনিক বাংলার বাণী পত্রিকার (১৯৮২) কুলিয়ারচর প্রতিনিধি, কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবের সদস্য, প্রবীন সাংবাদিক ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীরেন্দ্র চন্দ্র দাস (৬৩) এর রোগমুক্তি কামনায় দেশবাসীর নিকট দোয়া কামনা করছেন তার পরিবারের সদস্যরা।
তিনি গত ৭ সেপ্টেম্বর সোমবার বিকাল ৩টার দিকে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তিনি প্রথমে জেনারেল সীটে ভর্তি হয়ে চিকিৎসা নেওয়ার পর রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ এঁর ছোট ভাই বীরমুক্তিযোদ্ধা প্রিন্সিপাল আব্দুল হক তাকে একটি কেবিনের ব্যবস্থা করে দেন। প্রবীণ সাংবাদিক বীরেন্দ্র চন্দ্র দাস গত ১৩ সেপ্টেম্বর রোববার থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ডিএমসি) নতুন বিল্ডিং এর ১০ম তলায় ১০৩নং কেবিনে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নিতর দিকে রয়েছে বলে জানিয়েছেন ওই সাংবাদিকের পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *