• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

দিনবদলের সনদ বিশ্বখ্যাত ইশতেহার শেখ হাসিনা বিশ্বসেরা প্রধানমন্ত্রী — বিভাগীয় কমিশনার

কিশোরগঞ্জে বক্তব্য রাখছেন বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ। পূর্বকণ্ঠ

দিনবদলের সনদ বিশ্বখ্যাত ইশতেহার
শেখ হাসিনা বিশ্বসেরা প্রধানমন্ত্রী
——– বিভাগীয় কমিশনার

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুধী সমাজের সঙ্গে এক মতবিনিময় সভায় ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ বলেছেন, ২০০৮ সালের নির্বাচন উপলক্ষে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘দিনবদলের সনদ’ নামে যে নির্বাচনী ইশতেহার দিয়েছিলেন, এটা ছিল বিশ্বখ্যাত ইশতেহার। সারা বিশ্ব বিস্মিত হয়েছে, এর প্রশংসা করেছে। সেই সদনে প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ, বিদ্যুতের চাহিদা পূরণ, শিশুদের শিক্ষায় অন্তর্ভুক্তি, রিজার্ভসহ যেসব টার্গেট, যেসব স্বপ্ন আর অঙ্গীকার তুলে ধরা হয়েছিল, প্রধামন্ত্রী এর প্রায় সবই আজ পূর্ণ করেছেন। বিদ্যুৎ উৎপাদন টার্গেটকেও ছাড়িয়ে গেছে। এসব সাফল্যের কারণে শেখ হাসিনাকে বিভাগীয় কমিশনার ‘বিশ্বের সেরা প্রধানমন্ত্রী’ বলে আখ্যায়িত করেছেন।
আজ ৫ সেপ্টেম্বর শনিবার রাতে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার আরো বলেন, ডিজিটাল প্রযুক্তির ফলে এখন দুর্নীতির মাত্রা অনেক কমে এসেছে, আগামী দিনে আরো কমবে। তিনি বলেন, কিশোরগঞ্জের সামগ্রিক পরিস্থিতি অনেক ভাল। এখানকার জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জনপ্রতিনিধি এবং স্থানীয় সুশীল সমাজের মধ্যে একটি নিবিড় সুসম্পর্ক থাকার ফলেই একটি উন্নত পরিবেশ বিরাজ করছে। এছাড়া রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এ জেলার কৃতি সন্তান। এটাও জেলাবাসীর একটি বাড়তি পাওনা। এ জেলায় হাওরকেন্দ্রিক পর্যটন সম্ভাবনা রয়েছে বলেও তিনি উল্লেখ করেছেন। স্থানীয় সমস্যাগুলি চিহ্নিত করে এর সমাধান করা এবং উন্নয়ন সম্ভাবনাকে কাজে লাগানোর ওপরও তিনি গুরুত্বারোপ করেন। তিনি এ জেলায় করোনা মোকাবেলায় অনেক দৃষ্টান্তমূলক পদক্ষেপ নেয়া হয়েছে বলে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

কিশোরগঞ্জে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ও সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান ফুল দিয়ে বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমানকে শুভেচ্ছা জানাচ্ছেন। -পূর্বকণ্ঠ

সভায় আরো বক্তব্য রাখেন, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কমরুল আহসান শাহজাহান প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উপ-সচিব দুলাল চন্দ্র সুত্রধর, স্থানীয় সরকারের উপ-পরিচালক উপ-সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জিপি অ্যাডভোকেট বিজয় শঙ্কর রায়, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বাসির উদ্দিন ফারুকীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *