• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে জুয়া খেলার পাওনা ৩০ টাকার জন্য অটো চালক খুন

কুলিয়ারচরে জুয়া খেলার পাওনা
৩০ টাকার জন্য অটো চালক খুন

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জুয়া খেলার পাওনা ৩০ টাকার জন্য মো. হযরত আলী (২৮) নামে এক অটো চালক খুন হয়েছে। আজ শনিবার সকালে থানা পুলিশ নিহত অটো চালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত হযরত আলী কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের আক্কেল আলীর একমাত্র পুত্র।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২৭ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে অটো চালক হযরত আলী নতুন অটো ক্রয় করার জন্য বাড়ি থেকে বের হয়। বাড়ির পার্শ্ববর্তী আক্কাছ আলীর গাছ-পালার বাগানে যাওয়ার সাথে সাথে পূর্ব থেকে অবস্থান করে থাকা একই গ্রামের রানা (২৩), রিয়াদ (২২), শরিফ (২২), মাছুম (২১) ও পার্শ্ববর্তী বড়খারচর গ্রামের আকরাম (২০) ও মোখলেছ (২২) মিলে হযরত আলীর নিকট আগের দিনের জুয়া খেলার পাওনা ৩০ টাকা দাবী করে। এ সময় হযরত আলী তাদের দাবীকৃত জুয়া খেলার পাওনা ৩০ টাকা পরে দিবে জানালে এদের মধ্যে কথা কাটা-কাটি শুরু হয়। এক পর্যায়ে হযরত আলীকে বেদম মারধর করে তারা। এসময় হযরত আলী মাঠিতে লুটে পরলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হযরত আলীর অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। ওই হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। ২৮ আগস্ট শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সেই হযরত আলীর মৃত্যু হয়।
এই ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ কে এম সুলতান মাহমুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিহত অটো চালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *