• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

কুলিয়ারচরে এক ব্যবসায়ীকে অর্থদণ্ডসহ অবৈধ জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত

কুলিয়ারচরে এক ব্যবসায়ীকে
অর্থদণ্ডসহ অবৈধ জাল জব্দ
করেছে ভ্রাম্যমাণ আদালত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা অর্থদণ্ডসহ অবৈধ জাল জব্দ করে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ২৭ আগস্ট বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে থানা পুলিশের সহযোগিতায় কুলিয়ারচর বাজার লঞ্চঘাটে ও কালী নদী সংলগ্ন গণকখালী খালে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী। এ সময় কুলিয়ারচর বাজার লঞ্চ ঘাটস্থ মেসার্স আলবিদা পোল্ট্রি এন্ড ফিস্ ফিড দোকানে অভিযান চালিয়ে মৎস্য খাদ্য ও পশু খাদ্য আইন (২০১০) এর আওতায় মেয়াদ উত্তীর্ণ এবং অনুমোদন বিহীন উপকরণ রাখার দায়ে মেসার্স আলবিদা পোল্ট্রি এন্ড ফিস্ ফিড এর স্বত্ত্বাধিকারী মো. মামুন মিয়াকে নগদ ৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। অপর দিকে দুপুরের দিকে কালী নদী সংলগ্ন গণকখালী খালে অভিযান চালিয়ে মৎস্য সংরক্ষণ আইন ১৯৫০ এর আওতায় খাল হতে ৫টি অবৈধ খড়া জাল উচ্ছেদ করা হয় এবং খালে স্থায়ী ভাবে বাঁধ দেওয়ার কারণে প্রায় ৬০০ মিটার অবৈধ মশারীর জালের বাঁধ অপসারণ করে জাল জব্দ করে জনসম্মুখে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করে দেয় ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সাথে ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ মুশফিকুর রহমান, উপজেলা নকশাকার উপ-সহকারী প্রকৌশলী (এজিইডি) এম.এ লায়েছ, থানার এএসআই মো. মতিয়ার রহমান ও পুলিশ সদস্য।
সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, মৎস্য সম্পদ সংরক্ষণ ও উন্নয়নে উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *