• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

ভৈরবে অতিরিক্ত যাত্রী পরিবহন ও ভাড়া আদায়ের দায়ে জরিমানা

ভৈরবে অতিরিক্ত যাত্রী পরিবহন ও
ভাড়া আদায়ের দায়ে জরিমানা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে অতিরিক্ত যাত্রী পরিবহন ও অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে ১৩ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। ৯ আগষ্ট রোববার ঢাকা-সিলেট মহাসড়কে দিনব্যাপি অভিযান পরিচালনা করে এই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা। এসময় ভ্রাম্যমাণ আদালতের সহযোগীতায় ছিলেন, কিশোরগঞ্জ জেলা বিআরটিএ পরিদর্শক সাজেদুল ইসলাম ও ভৈরব হাইওয়ে থানা পুলিশ।
জানা যায়, ভৈরবের সিলেট-ঢাকা মহাসড়কে স্বাস্থ্যবিধি অমান্য করে অতিরিক্ত যাত্রী পরিবহন ও অতিরিক্ত ভাড়া আদায়ের জন্য ১৩ জনকে মোট ৪১৫০০ টাকা অর্থদণ্ড করা হয় এবং এসময় যাত্রীদের আবশ্যিকভাবে মাস্ক ব্যবহারের জন্য সতেচন করা হয়।
এবিষয়ে ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে অতিরিক্ত যাত্রী পরিবহণ করা হচ্ছে। সাথে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে। মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। নেই স্বাস্থ্য সচেতনতা। কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী স্যারের নির্দেশনা মোতাবেক সারাদিনব্যাপী ভৈরব ঢাকা সিলেট মহাসড়কে একাধিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। স্বাস্থ্যবিধি অমান্য করে অতিরিক্ত যাত্রী পরিবহন ও অতিরিক্ত ভাড়া আদায়ের জন্য ১৩ জনকে অর্থদণ্ড করা হয়েছে। এ সময় সকলকে বাইরে বের হলে নিয়মিত মাস্ক ব্যবহারের জন্য সতেচন করা হয়।
তিনি আরো বলেন, যদি কেউ এ আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *