• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বজনরা বলছেন হত্যাকাণ্ড ওসি বলছেন বিষপান

কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
স্বজনরা বলছেন হত্যাকাণ্ড
ওসি বলছেন বিষপান

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কান্দিগ্রাম এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। থানার ওসি বলছেন বিষপানে আত্মহত্যা। তবে স্বামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।
জানা গেছে, প্রায় একযুগ আগে কান্দিগ্রাম এলাকার স্বপন মিয়ার (৩৫) সঙ্গে একই গ্রামের মৃত সুলতান মিয়ার মেয়ে রেখা আক্তারের (৩০) বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। রেখা পার্শ্ববর্তী একটি মুরগির খামারে চাকরি করতেন। স্বামীর জুয়া খেলার অভ্যাস আছে। সোমবার সকালে রেখা সকালের রান্না করে স্বামীকে জুয়ার আড্ডা থেকে নিয়ে আসতে গেলে স্বপন সেখানেই রেখাকে মারতে শুরু করেন। এরপর বাড়িতে এনেও বেধড়ক মারধর করলে রেখার মৃত্যু হয়। এদিকে কুলিয়ারচর থানার ওসি সুলতান মাহমুদ বলেছেন, রেখা বিষপানে আত্মহত্যা করেছেন। তাকে কুলিয়ারচর হাসপাতালে নিয়ে পাকস্থলি পরিষ্কার করানো হয়েছে। এরপর বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালেও নেয়া হয়েছে। অবশেষে রেখা মারা গেলে লাশ উদ্ধার করে জেলা সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠালে মঙ্গলবার বিকালে ময়না তদন্ত সম্পন্ন হয়। মৃতের স্বামী স্বপনকে পুলিশ গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে বলেও ওসি সুলতান মাহমুদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *