• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

বাজিতপুরে সেপটি ট্যাঙ্কি থেকে নিখোঁজ ইজি বাইক চালকের লাশ

বাজিতপুরে সেপটি ট্যাঙ্কি থেকে
নিখোঁজ ইজি বাইক চালকের লাশ

# মো. আল আমিন টিটু :-

কিশোরগেঞ্জর বাজিতপুরে নিখোঁজের এক সপ্তাহ পর ইজি বাইক চালক রাব্বী (১৮) নামে এক যবুকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৪ জুলাই) সকালে উপজেলার পিরিজপুর ইউনিয়নের হাফানিয়া গ্রামের একটি বাড়ির সেপটি ট্যাঙ্কি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাব্বী একই ইউনিয়নের রুস্তমপুর গ্রামের নিলু মিয়ার ছেলে। সে গেল ৭ জুলাই মঙ্গলবার সন্ধ্যার পর থেকে (ব্যাটারি চালিত) ইজি বাইকসহ নিখোঁজ হয়।
নিহত রাব্বীর পরিবারের দাবী, একই ইউনিয়নের পাশের এলাকা হাফানিয়া গ্রামের বাদল মিয়ার মাদকাসক্ত ছেলে সাচ্চু রাব্বীর ইজি বাইকটিকে রিজার্ভ হিসেবে ভাড়া করে শহরে নিয়ে যায়। তাদের ধারণা ছিল, সন্ধ্যার পর অন্ধকারে ইজি বাইকটি চুরি করে নিয়ে যেতে চাইলে বাধা দেয়ায় রাব্বীকে সাচ্চু মেরে ফেলেছে। একই সাথে ঘটনাটি দামাচাপা দিতে তার লাশ গুম করা হয়েছে। এছাড়াও ঘটনার পর থেকে সাচ্চু পলাতক ছিল। অবশেষে তাদের ধারণাই সঠিক হলো। তাছাড়া প্রথম থেকেই সাচ্চুর বিরুদ্ধে নিহতের স্বজনরা অভিযোগ করলেও বিষয়টি আমলে নেয়নি থানা পুলিশ। ফলে ইজি বাইকসহ রাব্বী নিখোঁজের এক সপ্তাহ পেরিয়ে গেলেও কাউকে আটক করতে পারেনি পুুলিশ।
এদিকে সকালে হাফানিয়া গ্রামে নিখোঁজ রাব্বীর মরদেহ সেপটি ট্যাঙ্কের ভেতরে পড়ে রয়েছে। এমন খবর পেয়ে নিহতের স্বজনরা ছুটে আসে। পরে রুস্তমপুর গ্রামের উত্তেজিত লোকজন হাফানিয়া গ্রামের একটি ব্যবসা প্রতিষ্ঠানসহ দু’টি টিনের ঘরে আগুন ধরিয়ে দেয় এবং ভাঙ্চুর করে।
রাব্বীর বাবা নিলু মিয়া জানায়, অবশেষে তাদের ধারণাই সঠিক হলো। কিন্তু আমরা গরীব বলে পুলিশ বিষয়টি গুরুত্ব দেয়নি। সাচ্চুকে আটক করেনি। আজ ঘটনা ঠিকই সত্যি হলো। আমি আমার বুকের মানিক রাব্বীকে হারালাম।
নিহতের পরিবার ও স্থানীদের অভিযোগ, সাচ্চুর বিরুদ্ধে অভিযোগ করলেও তার স্বজনরা প্রভাবশালী হওয়ায় এবং রাব্বীর পরিবার দারিদ্র হওয়ায় পুলিশ প্রশাসন বিষয়টি আমলে নেয়নি। এমন কি থানায় সাধারণ ডায়েরী করার সময় রাব্বীর বড় ভাই সাদেক মিয়া বার বার সাচ্চুর বিরুদ্ধে অভিযোগ আনলেও তাকে অভিযুক্ত করা হয়নি। ফলে অভিযুক্ত সাচ্চু ও তার পরিবার-পরিজনরা নিরাপদে এলাকা ছেড়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।
অভিযোগ অস্বীকার করে মুঠোফোনে বাজিতপুর থানার ওসি মাজহারুল ইসলাম জানান, সেদিন রাব্বী নিখোঁজ হওয়ায় সাধারণ ডায়েরী হিসেবে নথিভূক্ত করা হয়। তাকে কেউ অপহরণ করেছে, এমন অভিযোগ তারা করেনি। পরে বিষয়টি তদন্ত করতে গেলে পুলিশ সাচ্চুর নামটি জানতে পারে। তাছাড়া ঘটনার পর সাচ্চু পলাতক থাকার কারণে তাকে আটক করা সম্ভব হয়নি। এছাড়াও তিনি আরও জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই সাথে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *