• রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

রাস্তাতো নয় যেন মরণ ফাঁদ………….

রাস্তাতো নয় যেন মরণ ফাঁদ………….

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভা এলাকার দড়িবাগ থেকে আশ্রবপুর রাস্তাটি সংস্কারের অভাবে বেহাল অবস্থায় পরে আছে। পুরো রাস্তার বিভিন্ন জায়গায় বড় বড় গর্ত হয়ে যাওয়ার ফলে সামান্য বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয় । এতে করে পথচারীসহ যানচলাচলে পুরোপুরি বিঘ্ন ঘটছে। এ রাস্তা দিয়ে প্রতি নিয়ত কুলিয়ারচর সরকারি কলেজের শিক্ষর্থীরাসহ স্কুল, মাদ্রাসা, কিন্ডারগার্টেনের ছাত্রছাত্রীরা যাতায়াত করে থাকে। রাস্তাটির বেহাল দশা দেখে পথচারীরা বলাবলি করছে এটা রাস্তাতো নয় যেন মরণ ফাঁদ,,,, ।
আশ্রবপুর মহল্লার বিশিষ্ট ব্যবসায়ী আরাফাত রহমান (৪০) ও শিলা (৩৫) সহ এলাকাবাসী বলেন, প্রতিনিয়ত মারাত্মক ঝুকি নিয়ে এ রাস্তা দিয়ে তাদের চলাচল করতে হয়। তারা জরুরী ভিত্তিতে রাস্তাটি সংস্কার করতে পৌরসভার মেয়রসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *