• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে করোনা বিজয়ী ১৫ জন পুলিশ সদস্যকে পুলিশ সুপারের পক্ষে ফুল দিয়ে বরণ

কুলিয়ারচরে করোনা বিজয়ী ১৫ জন পুলিশ
সদস্যকে পুলিশ সুপারের পক্ষে ফুল দিয়ে বরণ

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে করোনা বিজয়ী ১৫ জন পুলিশ সদস্যকে জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়েছে।
২৮ জুন রোববার বিকালে কুলিয়ারচর থানায় ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার জেলা পুলিশ সুপারের পক্ষে করোনা বিজয়ী ১৫ জন পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন।
করোনা বিজয়ীগণ হলেন, কুলিয়ারচর থানার কর্তব্যরত এসআই তাজমুল করিম, এসআই মো. নয়ন মিয়া, এসআই মো. আলমগীর হোসেন, এএসআই মো. মতিয়ার রহমান, নারী কনস্টেবল মোছা. তানিয়া আক্তার, পুরুষ কনস্টেবল অহিদুজ্জামান, নূরুজ্জামান, সোহাগ মিয়া, মোহাম্মদ আলী, রবিন মিয়া, জালাল উদ্দিন, আমিনুল ইসলাম, একরামুল করিম, আব্দুল হাকিম ও তোফাজ্জল হোসেন।
জানা যায়, এ পর্যন্ত কুলিয়ারচর থানায় ৫ জন এসআই, ৪ জন এএসআই, ১ জন নারী কনস্টেবল ও ১৫ জন পুরুষ কনস্টেবল মোট ২৫ জন পুলিশ সদস্য কোরোনায় আক্রান্ত হয়।
এদের মধ্যে গত ২৫ জুন বৃহস্পতিবার ১ জন ও ২৬ জুন শুক্রবার ১৪ জন পুলিশ সদস্য করোনা বিজয়ী হলে তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। ২৮ জুন রোববার আরো দুইজন পুলিশ সদস্য করোনা বিজয়ী হয়েছেন। তারা হলেন এসআই মো. আবুল কালাম আজাদ ও এএসআই মো. কামরুল ইসলাম। বাকী ৮ জন চিকিৎসাধীন রয়েছে। তারা হলেন এসআই এমদাদুল ইসলাম, এএসআই আব্দুর রহমান, এএসআই জুয়েল মিয়া, কনস্টেবল মোতাহার, নাজমুল ইসলাম, বাবুল মিয়া, সাইফুল ইসলাম ও আব্দুস সালাম।
এ ব্যাপারে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু জানান, ২৮ জুন রোববার পর্যন্ত মোট সেম্পল নেওয়া হয়েছে ৫৫০ জনের। ২০ জুন ও ২৪-২৮ জুন পর্যন্ত কোন রিপোর্ট না আসায় ২০ জুন ও ২৪-২৮ জুন ব্যতীত এ পর্যন্ত মোট পজেটিভ এসেছে ৯৩ জনের। করোনাভাইরাস পজেটিভ নিয়ে মারা গেছে ১ জন। মোট সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন সর্বশেষ ২৮ জুন রোববার রাতের রিপোর্টে ৫০ জনসহ মোট ৬৯ জন।
করোনা পজেটিভ ৯৩ জনের মধ্যে সরকারি ও বেসরকারি কর্মকর্তা কর্মচারীসহ ৬৯ জন করোনা বিজয়ী হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় তাদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া কৃতজ্ঞতা প্রকাশ করেন, করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়ে অক্লান্ত পরিশ্রম করেছেন যারা তাদের প্রতি। তিনি বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, পুলিশ সদস্য, জনপ্রতিনিধি, ডাক্তার ও স্বাস্থ্য সেবাদানকারী সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দায়িত্ব পালন করতে গিয়ে তাদের মধ্যে অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। তাদেরকে ধন্যবাদ দিয়ে ছোট করবোনা। তারা বর্তমান সরকারের অহংকার। আমাদের গর্ব।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *