• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

কিশোরগঞ্জ শহরের ২০টি পয়েন্টসহ সারা শহরে করোনা নিয়ন্ত্রণে অভিযান

কিশোরগঞ্জে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম মোস্তফার নেতৃত্বে মাস্ক বিতরণের দৃশ্য। -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জ শহরের ২০টি পয়েন্টসহ
সারা শহরে করোনা নিয়ন্ত্রণে অভিযান

# মোস্তফা কামাল :-

করোনার ক্রমবর্ধমান বিস্তার রোধকল্পে জেলা প্রশাসনের উদ্যোগে ২০ জুন শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৬টা পর্যন্ত কিশোরগঞ্জ শহরের ২০টি পয়েন্টসহ বড়বাজার, কাচারিবাজার, পুরানথানা বাজার ও গৌরাঙ্গবাজার এলাকায় অভিযান চালানো হয়েছে। অভিযানকালে ৩৩ জনকে ৬৪ হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তাফার নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা, মাহমুদুল হাসান, উবায়দুর রহমান সাহেল ও শফিকুল ইসলাম এসব অভিযানে অংশ নেন।
এসময় মাস্ক ব্যবহারে বাধ্য করা, পৌরসভার অনুমোদনহীন অটোরিকশা, সিএনজি, মিশুক, রিকশা ও লাইসেন্সবিহীন মোটরসাইকেল চলাচল বন্ধ করা, জরিমানা করা ও আটক করা হয়। মাস্ক ব্যবহার না করায় ১৫ জনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। আর ১০টি অটোরিকশা, সিএনজি ও লাইসেন্সবিহীন মোটরসাইকেল আরোহীকে ১৫ হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়। এরপর বড়বাজার, কাচারিবাজার, পুরানথানা বাজার ও গৌরাঙ্গবাজার এলাকায় অভিযান চালিয়ে নির্ধারিত সময়ের পরও দোকান খোলা রাখার দায়ে ৮ ব্যবসায়ীকে ৪৪ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় দোকানপাটে স্বাস্থ্যবিধি অনুসরণ এবং শহরে চলাচলকারী সকলকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করা হয়। অভিযানকালে মাস্কবিহীন পথচারীদের মাঝে বিনামূল্যে বেশ কিছু মাস্ক বিতরণও করা হয়। অভিযানকালে পুলিশ বিভাগ, আনসার বাহিনী ও স্বেচ্ছাসেবক কর্মিগণ সহায়তা করেন। করোনার ক্রমবর্ধমান বিস্তার নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান প্রতিদিন অব্যাহত থাকবে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

বিভিন্ন মার্কেটে অভিযান চালানো হচ্ছে। -পূর্বকণ্ঠ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *