• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

ভৈরবে ফাঁসিতে ঝুলে এক যুবকের মৃত্যু

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে ফাঁসিতে ঝুলে এক যুবকের মৃত্যু খবর পাওয়া গেছে। শুক্রবার (১১ এপ্রিল) সন্ধ্যায় শহরের কালিপুর উত্তরপাড়া নিজ ঘরে ফাসিঁতে ঝুলে সে অত্মহত্যা করে। নিহত যুবক ওই এলাকার নাসির উদ্দিন ভূইয়ার ছেলে মঈন উদ্দিন ভূইয়া (১৩)। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম।
পরিবারের বরাতে তিনি জানান, মঈন উদ্দিন মানষিক রোগী ছিল। কয়েক দিন যেতে না যেতেই তার মাথায় সমস্যা হতো। সমস্যা হলেই সে উল্টাপাল্টা কাজ করতো। ইদের দিন সন্ধ্যায় কোন এক সময় সে আত্মহত্যা করে থাকতে পারে।
তিনি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। প্রাথমিক সুরাতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে ভৈরব থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *