• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারবেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা

কিশোরগঞ্জের করিমগঞ্জে মোবাইলের দোকানে চুরি

# দিলোয়ার হোসাইন :-
কিশোরগঞ্জের করিমগঞ্জে মরিচখালী বাজারে একটি মোবাইলের দোকানে টিনের ছাল কেটে চুরির ঘটনা ঘটেছে। এসময় ৪১টি টাচ মোবাইল, নগদ টাকাসহ প্রায় ৮ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবি কর্তৃপক্ষের। ৮ এপ্রিল সোমবার রাতে সামাদ টেলিকমের দোকানে এ চুরির ঘটনা ঘটে।
দোকান মালিক এরশাদ উদ্দিন জানান, ৭ এপ্রিল রোববার রাত পৌনে ৯ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যান দোকান কর্মচারী হাসান। সকালে দোকানে এসে দেখতে পান সাটার ভিতর দিয়ে আটকানো। পরে সকালে সাটার খোলে ভেতরে গিয়ে দেখেন দোকানের, অপ্পো, রিয়েলমি, টেকনো, জেডটিই, আইটেল, স্যাম্পুনি, টুইনমক্স ৭ টি ব্যান্ডের ৪১টি নতুন মোবাইল, ক্যাশ ভেঙে নগদ ১ লক্ষ ২০ হাজার টাকাসহ প্রয়োজনীয় কিছু কাগজপত্রও চুরি গেছে। এঘটনায় নগদ অর্থসহ আনুমানিক প্রায় ৮ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। তিনি জানান, করিমগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে।
করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরি যাওয়া মালামাল উদ্ধার ও চোরদের গ্রেপ্তার পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *