• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি

কিশোরগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা দিবস

কিশোরগঞ্জে জেলা প্রশাসনের
উদ্যোগে স্বাধীনতা দিবস

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ২৬ মার্চ সকাল ৭টায় সরকারি গুরুদয়াল কলেজ প্রাঙ্গনে একাত্তরের শহীদ স্মৃতি স্তম্ভে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদের নেতৃত্বে জেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পণ করেছে। এছাড়াও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম, পিপিএম (বার)-এর নেতৃত্বে জেলা পুলিশ, সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজলের নেতৃত্বে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি দপ্তর পুষ্পস্তবক অর্পণ করেছে।
সকাল ৮টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে বেলুন ও পায়রা উড়িয়ে স্বাধীনতা দিবসের নানা আনুষ্ঠানিকতার উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ সরকারের পক্ষে মহান স্বাধীনতা দিবসের পটভূমি, তাৎপর্য ও ভবিষ্যৎ করণীয় সম্পর্কে বক্তৃতা করেন। এছাড়া বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স ও বিএনসিসি’র সমন্বয়ে কুচকাওয়াহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমাবেশ, জাতীয় সঙ্গীত পরিবেশন ও পুরস্কার বিতরণ করা হয়। বিকাল ৩টায় জেলা শিল্পকলা মিলনায়তনে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন’ শীর্ষ আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *