• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

ভৈরব আওয়ামী লীগের বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন উদযাপন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। ১৭ মার্চ বেলা ১২টায় আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে এ জন্মবার্ষিকী উদযাপন করা হয়।
আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সেলিম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহ-সভাপতি তালাওয়াত হোসেন বাবলা, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শেফাত উল্লাহ, আবু বকর সিদ্দিক, নির্বাহী সদস্য কবিরুজ্জামান নোমান প্রমুখ।
আলোচনা সভায় পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের সার্বিক সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে মিলাদ মাহফিল পরিচালনা করেন, উপজেলা আওয়ামী লীগ ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান।
আলোচনা সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে ও দেশের সার্বিক উন্নয়নে বঙ্গবন্ধু পরিবারের গুণকীর্তি ও আলোচনা করেন। বঙ্গবন্ধু জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাবার আদর্শ ও পথ প্রদর্শনের মাধ্যমে দেশ পরিচালনা করছেন বলেই আজ দেশ উন্নয়নে সমৃদ্ধ।
আলোচনা শেষে দলীয় নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *