• বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুলিয়ারচরে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন, ২৫ মার্চ গণহত্যা ও ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

# কুলিয়ারচর সংবাদদাতা :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় ও উৎসবমুখর পরিবেশে উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম।
প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস-চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান, উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডা. তমাল কান্তি মল্লিক, কুলিয়ারচর সরকারি কলেজের প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এনামুল হক, উছমানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, রামদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আলাল উদ্দিন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক আবু বাক্কার, ছয়সূতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভিপি মো. ইকবাল হোসেন ও সালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. ইদ্রিস মিয়া, উপজেলা জাইকা সমন্বয়কারী রোজী পারভীন, কুলিয়ারচর প্রেস ক্লাবের আহবায়ক সদস্য মো. নাঈমুজ্জামান নাঈম, বীরমুক্তিযোদ্ধাগণ, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিক এবং বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
সভায় উল্লেখিত দিবসসমূহ যথাযোগ্য মর্যাদায় ও উৎসবমুখর পরিবেশে উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *