• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

ভৈরবে কাদির বক্স সরকার স্মৃতি নাইট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

# এম.আর রুবেল :-
ভৈরবের জগন্নাথপুরে কাদির বক্স সরকার স্মৃতি নাইট সার্কেল ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ এর উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। ২১ জানুয়ারি রোববার রাত সাড়ে ৭টায় শহরের জগন্নাথপুর উত্তরপাড়ায় কাঠবাগান মাঠে জাঁকজমক আয়োজনে ফানুস উড়িয়ে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। রাতের খেলা দেখতে ভৈরবের বিভিন্ন স্থান থেকে সহস্রাধিক দর্শক প্রচণ্ড শীত উপেক্ষা করে খেলা উপভোগ করেন।
ওই উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. তালাওয়াত হোসেন বাবলা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও জান্নাত রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মোশাররফ হোসেন মিন্টু। খেলার উদ্বোধক ছিলেন ভৈরব পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. ফজলু মিয়া।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি এসএ কবির আহমেদ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান রিয়াদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইফতেখার আহমেদ রিয়াদ, পৌর ছাত্রলীগ সভাপতি মো. সালেম রহমান মিকদাত, যুবলীগ নেতা সুমন আহমেদ প্রমুখ।
বক্তারা বলেন, ভৈরবে খেলাধুলা কমে যাওয়া ও খেলার মাঠের অভাবে বর্তমান প্রজন্মের শিশু কিশোররা মাদকের দিকে ধাবিত হচ্ছে। ক্রিকেট ফুটবলসহ বিভিন্ন খেলার মাঠে শিশু কিশোর, যুবকরা আসার ব্যবস্থা করতে পারলে মাদকের থাবা থেকে তরুণ প্রজন্মকে রক্ষা করা সম্ভব হবে। তাই অভিভাবকরা তাদের সন্তানদের হাতে স্মার্টফোন না দিয়ে খেলাধুলার জন্য মাঠে আসার জন্য আগ্রহী করে তোলার আহবান জানানো হয়।
উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের নির্বাহী সদস্য সাইফুর রহমান তানভীর, মো. সাদ্দাম হোসেন, শামীম, জিসান, সানিম ও হিমেল।
ছাত্রবন্ধু লাইব্রেরি, ফাতেমা জড়ি হাউজ ও হাবিব খেলাঘরের সৌজন্যে ক্রিকেট টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে।
খেলায় ১৬টি দল অংশ গ্রহণ করবেন। উদ্বোধনী খেলায় স্বাগতিক দল হিসেবে কেবিসি একাদশের সাথে অংশ নেন হাজী বলাকী মোল্লার বাড়ি একাদশ ক্রিকেট টিম।
টচে জিতে বলাকী মোল্লা বাড়ি একাদশের অধিনায়ক কাইফ মোহাম্মদ শান ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। প্রথম ওভারে বল করেন বলাকী মোল্লা বাড়ি একাদশের খেলোয়াড় জামি রহমান।
১০ ওভারের খেলায় কেবিসিসি একাদশের অধিনায়ক পরশ আহমেদ ও বাতেন প্রথমে ব্যাটিং করেন।
১০ ওভারের খেলায় দুই উইকেট হারিয়ে ৯৭ রান করেন কেবিসিসি। ৯৭ রানের টার্গেটে বলাকী মোল্লা বাড়ি একাদশ ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করেন ৭৩ রান। খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন তানভীর ও হিমেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *