• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

কিশোরগঞ্জে শুরু হয়েছে মাসব্যাপী বাণিজ্যমেলা

বাণিজ্য মেলা উদ্বোধন করছেন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে শুরু হয়েছে
মাসব্যাপী বাণিজ্যমেলা

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম আউটার স্টেডিয়ামে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্যমেলা। জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ মেলার আয়োজন করেছে। ২০ জানুয়ারি শনিবার সন্ধ্যার পর প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন কিশোরগঞ্জ-১ আসনের নবনির্বাচিত এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
জেলা চেম্বারের সভাপতি একেএম মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ছাড়াও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শরীফ আহমেদ সাদী, সদর উপজেলা পরিষদের দুই ভাইস-চেয়ারম্যান আব্দুস সাত্তার ও মাছুমা আক্তার, জেলা চেম্বারের সহ-সভাপতি ইকবাল আহমেদ চৌধুরী অপু প্রমুখ। মেলায় দেশের বিভিন্ন এলাকার ও স্থানীয় ১১০ জন উদ্যোক্তার স্টল বসানো হয়েছে। এতে হাতের তৈরি গার্মেন্ট সামগ্রি, বিভিন্ন ধরনের হ্যান্ডিক্রাফট, তৈজসপত্র, ইলেক্ট্রনিক সামগ্রি, খাবার, খেলনাসহ নানা ধরনের স্টল শোভা পাচ্ছে। বসানো হয়েছে কয়েকটি রাইড। এবার মেলার প্রবেশ মূল্য রাখা হয়েছে ২০ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *