• সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

কিশোরগঞ্জ পূজা উদযাপন পরিষদ নির্বাচনী সহিংসতার প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে

কিশোরগঞ্জ নির্বাচন কেন্দ্রিক সহিংসতার প্রতিবাদে পূজা উদযাপন পরিষদের মানববন্ধন পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জ পূজা উদযাপন পরিষদ
নির্বাচনী সহিংসতার প্রতিবাদে
ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে

# নিজস্ব প্রতিবেদক :-
এবারের সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন জেলায় হিন্দু সম্প্রদায় ও উপসনালয়ের ওপর সহিংসতার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়েছে। জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে ২০ জানুয়ারি শনিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলা শহরের সৈয়দ নজরুল চত্বরে মানববন্ধনের আয়োজন করা হয়। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ভূপেন্দ্র ভৌমিক দোলনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকারের সঞ্চালনায় মানববন্ধনে কিশোরগঞ্জ, সিরাজগঞ্জ, কুষ্টিয়া, ঝিনাইদহ, পিরোজপুরসহ দেশের বিভিন্ন জেলায় সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তাগণ।
এসময় বক্তৃতা করেন জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা মণ্ডলীর সদস্যসচিব রিপন রায় লিপু, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক প্রণব কুমার সরকার, পূজা উদযাপনের সদর উপজেলা কমিটির সভাপতি মাখন দেবনাথ, সাধারণ সম্পাদক পল্লব কর, জেলা কমিটির সহসম্পাদক মৃদুল মজুমদার, মহিলা বিষয়ক সম্পাদক পান্না দত্ত রায়, রুমা বণিক, পৌর কমিটির সভাপতি অরুণ সাহা প্রমুখ। বক্তাগণ বলেন, প্রতিটি নির্বাচনকে কেন্দ্র করেই হিন্দু সম্প্রদায়কে টার্গেট করা হয়। তাদের পরিবার ও উপসনালয়ে হামলা হয়। এর একটি প্রধান উদ্দেশ্য থাকে হিন্দুদের সম্পত্তি দখল করা। প্রশাসন এবং সরকার এটা জানে এবং এদেরকে চেনে। অথচ কোন হামলারই বিচার হয়নি। যে কারণে বার বার তারা হামলার সাহস পাচ্ছে। বক্তাগণ এসব দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *