• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিজয় দিবসে প্রশাসন ও সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ

# নিজস্ব প্রতিবেদক :
মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের সাথে সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৬ ডিসেম্বর শনিবার বিকেল ৪টায় শহরের শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে ১০ ওভারের খেলায় টচে জিতে ব্যাটিং করেন উপজেলা প্রশাসন। ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮৬ রান করেন উপজেলা প্রশাসন। তার জবাবে সাংবাদিকরা ৩ উইকেট হারিয়ে ৮৬ রান করায় ম্যাচটি ড্র হয়।
৪৯ রান করে ম্যান অব দ্যা হন সাংবাদিক টিমের ক্যাপ্টেন রাফিউল আলম মঈন। এছাড়াও প্রশাসন টিমের ক্যাপ্টেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন করেন ৩২ রান।
খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান।
এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এসএম বাকি বিল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদ, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন প্রমুখ। সাংবাদিক টিমের সমন্বয়ক ছিলেন এসএ টিভির ভৈরব প্রতিনিধি সাংবাদিক খায়রুল ইসলাম সবুজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *