• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন |
  • English Version

বাজিতপুর-নিকলী আসনে প্রার্থিতা ফিরে পেলেন সুব্রত পাল

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে প্রার্থিতা ফিরে পেয়েছে স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস-চেয়ারম্যান বাবু সুব্রত পাল (সিআইপি)।
আজ ১২ ডিসেম্বর মঙ্গলবার নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত শুনানিতে স্বতন্ত্র প্রার্থী বাবু সুব্রত পাল প্রার্থিতা ফিরে পান। এর আগে মনোনয়নপত্র বাছাই কালে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ তাঁর হলফনামায় একটি মামলার তথ্য উল্লেখ করেননি। এর জন্য তার মনোনয়নপত্র বাতিল করেছিলেন।
মনোনয়নপত্র বৈধ হওয়ার তথ্য নিশ্চিত করে বাবু সুব্রত পাল বলেন, আমি প্রথমে মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানাই এবং কমিশনকে ধন্যবাদ জানাই আমার প্রার্থীতা ফিরিয়ে দেওয়ার জন্য। আমি খুবই আনন্দিত। আমার এলাকার মানুষও খুব আনন্দিত। নিকলী-বাজিতপুরের মানুষ সুন্দর, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করতে চায়। আমি মনে করি এখন তাদের সে সুযোগ তৈরি হয়েছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী ইতোমধ্যেই অবাধ, নিরপেক্ষ এবং উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্দেশনা দিয়েছেন। সেজন্য তিনি দলের প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন। আমি প্রধানমন্ত্রীর আহ্বানে একজন স্বতন্ত্র প্রার্থী হয়েছি। পার্টির পক্ষ থেকেও কিন্তু যাকে ইচ্ছা তাকে ভোট দেওয়ার কথা বলা হয়েছে। সেজন্য দলীয় নেতাকর্মী বিশেষ করে এলাকার জনগণ তাদের ইচ্ছেমতো জনপ্রতিনিধি নির্বাচিত করতে পারবেন। আমি আশা করি নিকলী-বাজিতপুরের মানুষ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আমাকে জয়ী করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *