• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন |
  • English Version

জলাবদ্ধতায় ভোগান্তিতে এইচএসসি পরীক্ষার্থীরা

জলাবদ্ধতায় ভোগান্তিতে
এইচএসসি পরীক্ষার্থীরা

# নিজস্ব প্রতিবেদক :-
জলাবদ্ধতায় অবরুদ্ধ হয়ে পরীক্ষা দিচ্ছেন এইচএসসি পরীক্ষার্থীরা। পরীক্ষা কেন্দ্রের গেট পর্যন্ত যানবাহন যেতে দেয়া হচ্ছে না। ফলে কাদাপানি মাড়িয়ে সালোয়ার নষ্ট করে পরীক্ষার্থীদের ঢুকতে হয়েছে হলে। আর এই দুর্ভোগ নিয়ে শত শত অভিভাবকও অপেক্ষা করছেন বাইরে। কিশোরগঞ্জ শহরের সরকারী মহিলা কলেজ কেন্দ্রে আজ ১৭ আগস্ট বৃহস্পতিবার সকালে গিয়ে এমন চিত্রই দেখা গেছে।
বাংলা (আবশ্যিক) প্রথম পত্র দিয়ে আজ সকাল ১০টা থেকে শুরু হয়েছে এইচএসসি পরীক্ষা। সরকারী মহিলা কলেজ কর্তৃপক্ষ জানিয়েছেন, এই কেন্দ্রে শহরের সরকারী গুরুদয়াল কলেজ, সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজসহ কয়েকটি কলেজের এক হাজার ২৯৯ জন পরীক্ষার্থী পরীক্ষা দিচ্ছেন। কিন্তু কলেজের বাইরের রাস্তাসহ কলেজের ভেতরেও পানি জমে আছে। এর মধ্যেই পরীক্ষা নিতে হচ্ছে।
শহরের স্টেশন রোডের ব্যবসায়ী রিটন মিয়া ও পাকুন্দিয়ার পুলেরঘাট এলাকার অভিভাবক মানিক মিয়া জানান, গত তিনদিন ধরে বৃষ্টি নেই। রোদ উঠছে। এর মধ্যেও জলাবদ্ধতা কমেনি। তাঁরা এতে ক্ষোভ প্রকাশ করে পৌর কর্তৃপক্ষকে অবিলম্বে জলাবদ্ধতা নিরসনের দাবি জানিয়েছেন। এদিকে পৌর মেয়র মাহমুদ পারভেজ জানিয়েছেন, কয়েকটি প্রকল্পের কাজ অচিরেই শুরু হবে। এরপর জলাবদ্ধতার অবসান হবে বলে তিনি মনে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *