• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

ভৈরব পৌর যুলীগের সাধারণ সম্পাদক পদ ফিরে পেলেন আল আমিন সৈকত

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আল-আমিন সৈকতকে সংগঠন থেকে দেওয়া সাময়িক অব্যাহতি প্রত্যাহার করে স্বপদে পুনঃবহাল করেছে যুবলীগ। মো. আল-আমিন সৈকত ভৈরব পৌর ১নং ওয়ার্ডের কাউন্সিলর। ১৮ মে বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভৈরব উপজেলা শাখার আহবায়ক অলিউল ইসলাম অলি, যুগ্ম-আহবায়ক অরুণ আল আজাদ, ইকবাল হোসেন, আরমান উল্লাহ ও পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানান। উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক অরুণ আল আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।
চিঠিতে বলা হয়, ২৯ জানুয়ারি দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে মো. আল-আমিন সৈকতকে ভৈরব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়। তিনি নিঃশর্ত ক্ষমা প্রার্থনা, দীর্ঘদিনের সাংগঠনিক কর্মকাÐ, ভবিষ্যতে দল ও নেতৃত্বের প্রতি আনুগত্য প্রদর্শন, সংগঠন বিরোধী কোন কর্মকাÐ না করার অঙ্গিকার করার নিমিত্তে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সম্মতিতে মো. আল আমিন সৈকতকে সাময়িক অব্যাহতি প্রত্যাহার করা হয় ও তাকে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক পদে পুনঃবহাল করা হয়।
এ বিষয়ে উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক অরুণ আল আজাদ বলেন, আমাদের এমপি মহোদয় ও ভৈরবের নীতি নির্ধারকের সাথে আলোচনার মাধ্যমে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক পদ থেকে আলামিন সৈকতকে সাময়িক অব্যাহতি বাতিল করে পুণরায় তার স্ব-পদে বহাল করা হয়েছে।
এ বিষয়ে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো. আল আমিন সৈকত বলেন, আমি বিগত দিনের কর্মকাÐ থেকে শিক্ষা নিয়ে ভুলগুলো শোধরাতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করে এগিয়ে যেতে চাই।
উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি রোববার উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী যুবলীগের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সম্মেলন চলাকালীন সময়ে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক তার সন্ত্রাসী বাহিনী নিয়ে সম্মেলন স্থলে ভাংচুর করে। পরবর্তীতে একই ভাবে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়ন চেয়ারম্যানের ভৈরব বাজারস্থ ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাট করে। উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও দলীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলন চলাকালীন স্থলে ভাংচুর ও ভৈরব বাজার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটে নেতৃত্ব দেয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক পদ থেকে আল আমিন সৈকতকে অব্যাহতি দেওয়া হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *