• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম উদ্বোধন করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান এমপি

ভৈরবে শহীদ আইভি রহমান পৌর
স্টেডিয়াম উদ্বোধন করেন বিসিবি
সভাপতি নাজমুল হাসান এমপি

মিলাদ হোসেন অপু :

ভৈরবে জাঁকজমক ও আনন্দঘন পরিবেশে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী খেলোয়ারদের অংশগ্রহণে প্রীতিম্যাচের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি ও কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
উপজেলা ক্রীড়া সংস্থা সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, ভৈরব পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহ-সভাপতি তালাওয়াত হোসেন বাবলা, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের একান্ত সচিব অধ্যাপক লুৎফুর রহমান ফুলু, সাখাওয়াত উল্লাহ, ভৈরব থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শাহীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান প্রমুখ।

প্রধান অতিথি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন বলেন, অনুর্ধ্ব ১৯ ক্রিকেটাররা বিশ্বকাপ জয়ের মাধ্যমে আমাদের বাংলাদেশের গৌরব অর্জন করেছে। আজ এই স্টেডিয়াম উদ্বোধন হয়েছে। আশা করব আগামী দিনে এই স্টেডিয়াম থেকে বিশ্বকাপ লড়াইয়ের তরুণ ক্রিকেটার তৈরি হবে। এই মাঠে নিয়মিত খেলার মাধ্যমে অনুর্ধ্ব ১২, ১৪, ১৬ ও ১৯ ক্রিকেটার তৈরি করে আগামী বিশ্বকাপের জন্য প্রস্তুত করতে হবে। এই মাঠে নিয়মিত ক্রিকেট টুর্নামেন্ট খেলাতে পারলেই জাতীয় মানের ক্রিকেটার তৈরি করা যাবে। ক্রিকেটে দেশের সর্বোচ্চ সম্মান অর্জন করে এনে দিয়েছেন অনুর্ধ্ব ১৯ এর টাইগাররা। এই মাঠে নিয়মিত ক্রিকেট টুর্নামেন্ট খেলানোর সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন নাজমুল হাসান পাপন।
উদ্বোধন অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন, ভৈরব উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।
উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বর মাসে এই স্টেডিয়ামটি নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। স্টেডিয়াম দ্বিতল প্যাভিলিয়ন ভবন নির্মাণ, চারদিকে ড্রেন ও দেয়াল নির্মাণ, মাটি ভরাটসহ জাতীয় ক্রীড়া পরিষদ থেকে ৮ কোটি ৬৯ লাখ টাকা বরাদ্ধ দেয়া হয়। তবে সার্বিক কাজ শেষ করার জন্য মোট ১২ কোটি টাকা ব্যয় করা হয়েছে। মেসার্স ভূঁইয়া এন্ড ভূঁইয়া ডেভেলপার ও খলিলুর রহমান নামে দুটি ঠিকাদার স্টেডিয়ামটির কাজ করে। স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের উদ্যোগে ক্রীড়া পরিষদ থেকে বরাদ্ধের মাধ্যমে এই স্টেডিয়ামটি তৈরি করা হয়েছে। ভৈরবের কৃতি সন্তান ও প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের সহধর্মিনী ও নাজমুল হাসান পাপন এর মাতা ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ আইভি রহমানের স্মৃতি রক্ষার্থে এই স্টেডিয়ামের নামকরণ করা হয়েছে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!