• শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২৮ এপ্রিল শুক্রবার দিবাগত রাতে উপজেলার শিমুলিয়া আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া ওই যুবকের নাম মিলন রবিদাস (৩৫)। তিনি শিমুলিয়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। তার বাবার নাম মৃত বলরাম রবিদাস। গত শুক্রবার রাতেই ভুক্তভোগির বাবা মো. মল্লিক মিয়া বাদী হয়ে মিলন রবিদাসকে আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা করেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, শিমুলিয়া জামতলা মোড়ে ভুক্তভোগির বাবা মল্লিক মিয়ার একটি চায়ের দোকান রয়েছে। ওই দোকানের পাশেই একটি ঘর ভাড়া নিয়ে মিলন রবিদাস একটি সেলুনের দোকান দেয়। ভুক্তভোগী ওই কিশোরী চায়ের দোকানে গিয়ে তার বাবার কাজে সহযোগিতা করত। এই সুবাদে মিলন রবিদাসের সঙ্গে পরিচয় হয় তার। সেই পরিচয়ের সূত্র ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে মিলন রবিদাস তাকে বিভিন্ন সময় আশ্রয়ণ প্রকল্পের ঘরে নিয়ে ধর্ষণ করেন। সর্বশেষ শুক্রবার দিবাগত রাত ২টার দিকে মিলন রবিদাস ওই কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আবারও ওই আশ্রয়ণ প্রকল্পের ঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। খবর পেয়ে এলাকার উত্তেজিত জনতা মিলন রবিদাসকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, গ্রেপ্তার হওয়া ওই যুবককে গত ২৯ এপ্রিল শনিবার দুপুরে কিশোরগঞ্জের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *