• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

কিশোরগঞ্জ চেম্বারের বার্ষিক সাধারণ সভা

সাধারণ সভায় বক্তব্য রাখছেন সভাপতি একেএম মুজিবুর রহমান বেলাল -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জ চেম্বারের
বার্ষিক সাধারণ সভা

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা চেম্বারের সভাপতি একেএম মুজিবুর রহমান বেলালের সভাপতিত্বে আজ ২৯ এপ্রিল শনিবার সকালে চেম্বার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাধারণ সভাটি অনুষ্ঠিত হয়েছে।
চেম্বারের পরিচালক শেখ ফরিদ অহম্মদের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন সভাপতি মুজিবুর রহমান বেলাল। আর্থিক বিবরণী পেশ করেন পরিচালক খলিলুজ জামান। এতে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে ১১টি খাতে সংগঠনের আয় দেখানো হয়েছে ২২ লাখ ২ হাজার ৪০৫ টাকা। আর ২৬টি খাতে সমপরিমাণ ব্যয় দেখানো হয়েছে।
সভায় বক্তাগণ ব্যবসায়ীদের ভ্রাম্যমাণ আদালত অথবা ভোক্তা অধিদপ্তরের নামে অহেতুক হয়রানি না করার জন্য প্রশাসনের প্রতি আহবানা জানানো হয়েছে। সেই সঙ্গে ব্যবসায়ীদের প্রতিও সততার সাথে ব্যবসা করার জন্য আহবান জানানো হয়েছে। কোন অসততা ধরা পড়লে সেক্ষেত্রে চেম্বারের কিছু করার থাকবে না বলেও ব্যবসায়ীদের জানিয়ে দেয়া হয়েছে। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি হাফেজ খালেকুজ্জামান ও ইকবাল আহমেদ চৌধুরী অপু, পরিচালক শেখ আসাদুজ্জামান খোকন, ফজলুল হক, সদস্য আসাদুজ্জামান, উইমেন চেম্বারের সহ-সভাপতি তানিয়া ইসলাম, নারী উদ্যোক্তা কাকলি, নাদিরা বেগম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *