• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

বাজিতপুরে দৃষ্টি প্রতিবন্ধী ও তার স্ত্রীর ওপর হামলা, বসতভিটা দখলের চেষ্টা

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে বসতবাড়ি সংক্রান্ত বিরোধের জের ধরে দৃষ্টি প্রতিবন্ধী শাহ আলম ও তার স্ত্রী শাহানা খাতুনের ওপর হামলার ঘটনা ঘটেছে ।
অন্ধ শাহ আলমের অভিযোগ তার মাইজচর ইউনিয়নের বাহেরবালী গ্রামে বসতভিটা দখলের উদ্দেশ্যে প্রায় সময় তার চাচাতো ভাই আবু কালাম ও তার সন্তানরা নানাভাবে নির্যাতনসহ প্রাণনাশের হুমকি দিযয়ে আসছে।
সর্বশেষ ৩ এপ্রিল সোমবার দুপুরে তার বসত বাড়িতে ঢুকে তার মাথায় ইট দিয়ে আঘাত করে স্ত্রী ঘর থেকে বের হয়ে আসলে থাকে কাঠের বেন্দা দিয়ে মাথায় আঘাত করে বলে তিঁনি জানান।
এ ব্যাপারে সোমবার সন্ধ্যায় বাজিতপুর থানায় ৪ জনকে আসামি করে শাহ আলম লিখিত অভিযোগ দিয়েছেন।
থানায় লিখিত অভিযোগে বলা হয়, গত সোমবার দুপুরে বিকাশ ও এলপিজি গ্যাস কেনার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে উঠানে আসে। প্রতিপক্ষের বায়েজিদ, আসাদ, আবু কালাম ও খালেদা খাতুন পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। শাহ আলমের লুঙ্গির গোছা থেকে ১ লক্ষ ৬৭ হাজার টাকা নিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক শাহ আলমের মাথায় ১২টি ও স্ত্রী শাহানা খাতুনের মাথায় ১০টি সেলাই করেন।
দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধের স্ত্রী শাহানা খাতুন জানান, পৈত্রিক সূত্রে পাওয়া দুই শতাংশ জমির উপর বসতবাড়ি নির্মাণ করে দীর্ঘ পঁচিশ বছর ধরে পরিবার নিয়ে বসবাস করে আসছে তারা। তাদের প্রতিবেশী আবু কালাম গংরা জোরপূর্বক ভাবে বসতভিটা দখলের পাঁয়তারা করছে। তারা বলছে আমরা যেন অন্য কোথাও চলে যায় প্রয়োজনে টাকা দেবে।
এ ব্যাপারে আবু কালামের সাথে কথা বলার চেষ্টা করলেও মোবাইল ফোনে পাওয়া যায়নি।
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, শাহ আলম বাজিতপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে । ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *