• শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কিশোরগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বন্দীর মৃত্যু

কিশোরগঞ্জে যাবজ্জীবন
সাজাপ্রাপ্ত বন্দীর মৃত্যু

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কারাবন্দী মারা গেছেন। তিনি ভৈরবের জগন্নাথপুর মধ্যপাড়ার মৃত মমরাজ মিয়ার ছেলে আলেকচাঁন (৬৫) বলে জানিয়েছেন জেল সুপার শামীম ইকবাল। আলেকচাঁন দীর্ঘদিন ধরে হৃদরোগ ও শ্বাসকষ্টের রোগি বলে তিনি জানিয়েছেন। কারাগারে অসুস্থ বোধ করলে রোববার রাত সোয়া ১১টার দিকে জেলা শহরের জেনারেল হাসপাতালে নেয়ার পর রাত পৌনে ১২টার দিকে তিনি মারা যান। তাঁর কয়েদী নম্বর ৬৮১০/এ।
জেল সুপার জানিয়েছেন, আলেকচাঁনের বিরুদ্ধে নরসিংদীর রায়পুরা থানার একটি হত্যা মামলায় ঢাকার দ্রুত বিচার ট্রাইবুনালে ২০১৫ সালে যাবজ্জীবন করাদ- হয়েছিল। কিশোরগঞ্জ কারাগারে তাঁকে আনা হয়েছিল ২০১৯ সালে। বিভিন্ন সময় তিনি অসুস্থ হলে হাসপাতালে চিকিৎসা করানো হয়। সর্বশেষ ঢাকা মেডিক্যাল কলেজ হাপাতালে হৃদরোগের চিকিৎসা করিয়ে গত শনিবার তাঁকে কিশোরগঞ্জ কারাগারে আনা হয়। ময়না তদন্তশেষে লাশ স্বাজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *