• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

পোশাক শ্রমিকের খুনির আদালতে স্বীকারোক্তি আলামত উদ্ধার

পোশাক শ্রমিকের খুনির
আদালতে স্বীকারোক্তি
আলামত উদ্ধার

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে নিখোঁজের ৯ দিন পর একটি গোরস্থান থেকে পোশাক শ্রমিক সোহান আহমেদ আলিফের (২৩) গলিত লাশ উদ্ধার হয়েছিল। ৫ জনের নামসহ অজ্ঞাত ৬-৭ জনের নামে মামলা হলে প্রধান আসামি মাসুদকে (২৪) ২ এপ্রিল রোববার সকালে গ্রেপ্তার করা হয়েছে। এদিন বিকালে তিনি কিশোরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাশেদুল আমিনের খাসকামরায় ১৬৪ ধারায় হত্যার বিবরণ দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন সদর থানার পরিদর্শক (তদন্ত) শ্যামল মিয়া।
পরিদর্শক শ্যামল মিয়া জানান, মাসুদকে সদর উপজেলার ভাস্করখিলা এলাকা থেকে গ্রেপ্তার করার পর তাঁর স্বীকারোক্তিমতে খুনের আগে আলিফের ওপর ব্যবহৃত ঘুমের বড়ির পাতা ও সিরাপের বোতল, ভিকটিমকে হত্যার কাজে ব্যবহৃত গাছের ডাল এবং গর্ত করে লাশ গুমের কাজে ব্যবহৃত দুটি কোদাল উদ্ধার করা হয়েছে। স্বীকারোক্তি গ্রহণের পর মাসুদকে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, সদর উপজেলার বেরুয়াইল কলাপাড়া গ্রামের শফিক আহমেদ বাচ্চুর ছেলে আলিফ গ্রামের হাইয়ুলের দর্জির দোকানে কাজ করতেন। গত ২০ মার্চ বিকালে পার্শ্ববর্তী উলুহাটি কান্দিপাড়া গ্রামের বিল্লাল মিয়ার ছেলে আলিফের বন্ধু অন্তর (১৯) আলিফকে দর্জির দোকান থেকে ডেকে নিয়ে যাওয়ার পর আলিফ নিখোঁজ থাকেন। গত ২৮ মার্চ আলিফের মা হাওয়া আক্তার সদর থানায় ছেলে নিখোঁজের বিষয়ে একটি জিডি করেছিলেন। পরদিন বিকালে এলাকার গাউসুল আযম গোরস্থানের একটি কবরের মাটি খুড়ে পুলিশ আলিফের গলিত লাশ উদ্ধার করে।
লাশ উদ্ধারের পর ওই দিনই আলিফের মা হাওয়া আক্তারকে বাদী করে থানায় হত্যা মামলা নেয়া হয়। মামলায় অন্তর ছাড়াও আসামি করা হয়েছে উলুহাটি গ্রামের মফিজ মিয়ার দুই ছেলে মাসুদ (২৪) ও হুমায়ুন (৩৪), রুহুল আমিনের ছেলে মুকুল (২০) এবং সগড়া এলাকার হানিফের ছেলে আনন্দসহ (১৯) নামীয় ৫ জন ও অজ্ঞাত ৬-৭ জনকে। আর এদিনই আসামি হুমায়ুন ও আনন্দকে গ্রেপ্তার করা হয়েছিল। রোববার গ্রেপ্তার করা হলো প্রধান আসামি মাসুদকে।
আসামিরা মাদকাসক্ত। আলিফকেও তাঁদের আসরে নিয়ে যেতেন। একদিন আলিফের মা ছেলেকে মাদকের আসর থেকে নিয়ে আসেন এবং আসামিদের পুলিশে ধরিয়ে দেবেন বলে শাসিয়ে আসেন। এরপরই অন্তর আলিফকে খুনের হুমকি দিয়েছিলেন বলে আলিফের মামা ইকবাল জানিয়েছন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *