• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

পুনরায় ওষুধ শিল্প সমিতির সভাপতি নাজমুল হাসান পাপন

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির নির্বাচনে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নুভিস্তা ফার্মার চেয়ারম্যান নাজমুল হাসান পাপন। নির্বাচনে হাডসন ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান সংগঠনটির মহাসচিব এবং ইনসেপ্টা ফার্মাসিউটিক্যলসের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির সিনিয়র সহ-সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন।
সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ ওষুধ শিল্প সমিতি।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, সমিতির ৫২তম বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২০২৪ ও ২০২৪-২০২৫ মেয়াদের জন্য পুনর্নির্বাচিত হন তারা। গ্লোব ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ সহ-সভাপতি এবং হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের উপব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মুহাম্মদ হালিমুজ্জামান কোষাধ্যক্ষ হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন।
এ ছাড়াও উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হয়েছেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান, স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, একমি ল্যাবরেটরিজের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, জেনারেল ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোমেনুল হক এবং মেডিমেট ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার তারিক-উল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *